মেয়ে জামাই আসার আগেই শাশুড়ির মৃত্যু জামাইষষ্ঠীর দিনে

মেয়ে জামাই আসার আগেই শাশুড়ির মৃত্যু জামাইষষ্ঠীর দিনে
05 Jun 2022, 02:50 PM

মেয়ে জামাই আসার আগেই শাশুড়ির মৃত্যু জামাইষষ্ঠীর দিনে

 

কুহেলি দেবনাথ

 

মেয়ে জামাই আসবে বলে বাজার করতে গিয়েছিলেন শ্বশুর। বাড়ির কাজ সামলাচ্ছিলেন শাশুড়ি। আর সেই সময় জামাইষষ্ঠীর দিন সকালে গায়ের উপরে টেবিল ফ্যান পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল শাশুড়ির। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

রবিবার ঘটনাটি নদিয়ার শান্তিপুর থানা এলাকার কন্দ খোলা নতুন পাড়া এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল দশটা নাগাদ অষ্টমী মজুমদার (৫৩) ঘরের ভেতরেই টেবিল ফ্যান চালিয়ে ঘর পরিষ্কার করছিলেন। মেয়ে জামাই আসবে বলে স্বামী বাজারে গিয়েছিলেন বাজার করতে। তখনই ওই টেবিল ফ্যানটি অসাবধানতাবশত অষ্টমী মজুমদারের গায়ের উপরে পড়ে যায়। কিছু সময় বাদে স্বামী বাড়ি ফিরে দেখেন স্ত্রীর গায়ের উপরে টেবিল ফ্যানটি বিদ্যুৎ সংযোগ অবস্থায় পড়ে রয়েছে। তড়িঘড়ি ছুটে আসেন এলাকার লোকজনও। এরপর মহিলাকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে জানান।

স্বভাবতই জামাইষষ্ঠীর দিন সকালে মর্মান্তিক এই ঘটনায় শোকস্তব্ধ গোটা পরিবার। এলাকাতেও নেমে আসে শোকের ছায়া।  মৃতদেহ উদ্ধার করে শান্তিপুর থানার পুলিশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, টেবিল ফ্যানটি কোনও কারমে বডি হয়ে গিয়ে থাকতে পারে। যা থেকে মহিলার শরীরেও বিদ্যুৎ সংযোগ লাগে। তাতেই মৃত্যু হয়েছে মহিলার।

ads

Mailing List