গ্রুপের শেষ ম্যাচে জাপানকে হারাল ভারতীয় পুরুষ হকি দল

গ্রুপের শেষ ম্যাচে জাপানকে হারাল ভারতীয় পুরুষ হকি দল
30 Jul 2021, 07:45 PM

গ্রুপের শেষ ম্যাচে জাপানকে হারাল ভারতীয় পুরুষ হকি দল

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : চলতি অলিম্পিক্সে (Tokyo Olympics) এবার জয়ের হ্যাটট্রিক করে ফেলল ভারতীয় পুরুষ হকি দল।টানা তিন ম্যাচে জয় পাওয়ার সাথে সাথেই নিজেদের চতুর্থ জয় তুলে নিলেন মনপ্রীতরা। গ্রুপ পর্বের শেষ ম্যাচে জাপানকে (Japan) ৫ গোলের মালা পড়াল ভারত (India)। শেষ পর্যন্ত ৫-৩ গোলে জয় পেল দলটি। গোলবন্যার ম্যাচে ভারতের হয়ে স্কোরশিটে নাম তোলেন গুরজন্ত সিং, হরমনপ্রীত সুং, শামশের সিং এবং নীলকান্ত শর্মা৷

ম্যাচের ১৭ ও ৫৬ মিনিটের মাথায় ভারতের হয়ে জোড়া গোল করেন গুরজন্ত সিং। এছাড়া ১৩, ৩৪ ও ৫১ মিনিটে একটি করে গোল করেন যথাক্রমে হরমনপ্রীত সিং, শামশের সিং এবং নীলকান্ত শর্মা। অন্যদিকে, এই ম্যাচে জাপানের হয়ে ১৯, ৩৩ ও ৫৯ মিনিটে একটি করে গোল করেন কেনতা তানাকা, কোতা ওয়াতানাবে এবং কাজুমা মুরাতা।

এক্ষেত্রে ইতিমধ্যেই অলিম্পিক্সের কোয়ার্টার ফাইনালে পা রেখেছে ভারত। তবে এই জয় দলের আত্মবিশ্বাস অনেকটাই বাড়াবে,তা বলার অপেক্ষা রাখে না।পুল এ-এর একেবারে শীর্ষে রয়েছে অস্ট্রেলিয়া পুরুষ হকি দল।৫ ম্যাচে অস্ট্রেলিয়ানদের পয়েন্ট ১৩ পয়েন্ট। সমসংখ্যক ম্যাচ খেলে ভারত পেয়েছে ১২ পয়েন্ট এবং অস্ট্রেলিয়ার ঠিক পরবর্তী স্থানে রয়েছে।

ads

Mailing List