প্লে অফ জমাতে সোমবার কলকাতাতে আসছে বিরাটরা

প্লে অফ জমাতে সোমবার কলকাতাতে আসছে বিরাটরা
22 May 2022, 05:00 PM

প্লে অফ জমাতে সোমবার কলকাতাতে আসছে বিরাটরা

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: প্লে অফের ম্যাচ খেলতে সোমবার কলকাতায় আসছে আরসিবি। লিগ পর্বের শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে দিল্লি ক্যাপিটালস হারতেই হোটেলে উত্সবে মাতলেন বিরাট কোহলী, ফ্যাফ ডুপ্লেসি, গ্লেন ম্যাক্সওয়েলরা। মধ্য রাতেই শুরু হয় নাচ, হুল্লোড়। কারণ আইপিএলের প্লে-অফ পর্বে পৌঁছতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ভরসা ছিল মুম্বই।

রোহিত শর্মাদের কাছে ঋষভ পন্থদের হার মানেই বিরাট কোহলীরদের ইডেনের টিকিট পাকা। তাই শনিবার দিল্লি-মুম্বই ম্যাচের শুরু থেকেই টেলিভিশনের সামনে বসেছিলেন বেঙ্গালুরুর ক্রিকেটাররা। ম্যাচের একটি বলও বাদ দেননি তাঁরা। কোহলীদের মধ্যে ছিল টান টান উত্তেজনা। ছিল উদ্বেগও। কী হয়, কী হয় আবহ।কিন্তু দিল্লি হারাতেই উচ্ছাসে ভাসল গোটা আরসিবি।

এদিকে, শনিবার রাতে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হারের পর ঋষভ পন্থের নেতৃত্বাধীন দলের যাত্রা শেষ হয়েছে। প্লে অফে ওঠার জন্য এই ম্যাচ জেতা খুবই গুরুত্বপূর্ণ ছিল দিল্লির। ঋষভ পন্থের অধিনায়কত্ব নিয়ে দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং বলেছেন, "অধিনায়কত্বের জন্য পন্থই ছিলেন সঠিক পছন্দ। গত মরসুমেও অধিনায়কত্বের জন্য ঋষভই ছিলেন সঠিক পছন্দ। শ্রেয়াস আইয়ারের বদলি হিসেবে দলের সঙ্গে দারুণ কাজ করেছেন ঋষভ। আমরা টেবিলের শীর্ষে শেষ করেছি, দুর্ভাগ্যবশত গত বছর প্লে অফে হেরে গিয়েছিলাম। তিনি তরুণ, এই উচ্চ চাপের টুর্নামেন্টে টি-টোয়েন্টি দলের অধিনায়ক হওয়া সহজ কাজ নয়।" পন্টিং বলেন, "আমি আগামী মরসুমে তার সঙ্গে আবার কাজ করার জন্য মুখিয়ে আছি।"

ads

Mailing List