অনিশ্চয়তার মধ্যেই জয়ের প্রস্তুতি বাগানের

অনিশ্চয়তার মধ্যেই জয়ের প্রস্তুতি বাগানের
14 Jan 2022, 10:40 PM

অনিশ্চয়তার মধ্যেই জয়ের প্রস্তুতি বাগানের

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: আইএসএল-এ করোনার প্রকোপ ক্রমশ বেড়েই চলেছে। পাঁচটি দল কার্যত গৃহবন্দি হয়ে রয়েছে। এই অবস্থায় আইএসএল কী ভাবে হবে, তা নিয়ে সন্দেহ তৈরি হয়েছে। যদিও আইএসএল-এর আয়োজকরা ম্যাচ বাতিল করার পক্ষপাতী নন। শোনা গিয়েছিল করোনা আতঙ্ক কাটিয়ে বৃহস্পতিবারই ফের অনুশীলনে মাঠে নামতে চলেছেন রয় কৃষ্ণরা। তবে তেমনটা হয়নি। এমনি শুক্রবার ও প্রস্তুতি হয়নি। এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসি, উভয় দলেরই একজন করে ব্যাকরুম স্টাফ করোনায় আক্রান্ত হওয়ার খবর শোনা যাচ্ছে। এর জেরেই কোনো । তবে ম্য়াচ ঘিরে আইএসএল কর্তৃপক্ষের তরফে এখনও কোনো সিদ্ধান্ত জানানো হয়নি। শুক্রবার লিগের মেডিক্যাল দলের সঙ্গে পরামর্শ করেই এই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গিয়েছে।

 

ফতোরদার পন্ডিত জওহরলাল নেহরু স্টেডিয়ামে পয়েন্ট টেবলের সপ্তম স্থানে থাকা বেঙ্গালুরু এফসি'র মুখোমুখি হওয়ার কথা এটিকে মোহনবাগানের। টানা পাঁচ ম্যাচ অপরাজিত থাকা প্রিন্স ইবারাদের বিজয়রথ থামিয়ে শীর্ষ চারে জায়গা পেতে মরিয়া জুয়ান5 ফেরান্দোর সবুজ মেরুন ব্রিগেড।বেঙ্গালুরু এফসি চলতি মরসুমের সূচনা ভালো করেনি। তবে শেষ কয়েকটি ম্যাচে ছন্দ ফিরে পেয়েছেন মার্কো পাজ্জেউলির ছাত্ররা। নিয়মিত গোল করছেন প্রিন্স ইবারা। দীর্ঘদেহী ইবারা, ক্লেইটন সিলভার সামনে কঠিন পরীক্ষায় পড়তে চলেছে সবুজ মেরুন রক্ষন। তিরি, দীপক টাংরি'রা সেই পরীক্ষায় কেমন করেন তার উপরই নির্ভর করছে ম্যাচের ভাগ্য।

 

আইএসএল-এ ক্রমেই দীর্ঘ হচ্ছে করোনাভাইরাসের কালো ছায়া। আক্রান্ত হয়েছিলেন ওড়িশা এফসি-র এক ফুটবলার। এর আগে এটিকে মোহনবাগান ও এফসি গোয়ার ফুটবলাররা করোনা আক্রান্ত হন। এটিকে মোহনবাগানের ম্যাচও স্থগিত হয়ে যায়। এবার বায়ো-সিকিওর বাবলে থাকা সত্ত্বেও আইএসএল-এর তৃতীয় দল হিসেবে ওড়িশার অন্দরে ঢুকে পড়ল করোনা। এই ঘটনায় সব দলই চিন্তিত। নতুন করে আর কোনও ফুটবলার যাতে করোনা আক্রান্ত না হন, তার জন্য সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হচ্ছে।
একদা জাতীয় দলের এক নম্বর গোলকিপার সুব্রত পালকে খেলার প্রস্তাব দিয়েছে এটিকে মোহনবাগান। ফলে দীর্ঘ ১৫ বছর পর ফের সবুজ-মেরুন জার্সি পরার সম্ভাবনা তৈরি হয়েছে সুব্রত পালের। তবে এ জন্য এটিকে মোহনবাগান সমর্থকদের আরও তিনদিন অপেক্ষা করতে হবে।

ads

Mailing List