অশনির জেরে মমতার মেদিনীপুর সফরের দিন পিছিয়ে গেল

অশনির জেরে মমতার মেদিনীপুর সফরের দিন পিছিয়ে গেল
08 May 2022, 04:34 PM

অশনির জেরে মমতার মেদিনীপুর সফরের দিন পিছিয়ে গেল

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন :   মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জেলা সফরের দিন বদল। আগামী ১০ তারিখে তাঁর আসার কথা ছিল মেদিনীপুরে। কিন্তু,  নবান্ন সূত্রে খবর, আগামী ১৭ মে মেদিনীপুর কলেজিয়েট ময়দানে পশ্চিম মেদিনীপুরের জেলা প্রশাসনকে নিয়ে বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর ১৮ মে তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত স্তরের নেতাদের নিয়ে বৈঠক করবেন তিনি। আগেই মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন যে তিনি ১০ তারিখে মেদিনীপুরে সভা করার পরেই যাবেন ঝাড়গ্রাম।

ঝাড়গ্রামে সভা হবে আগামী ১৯ তারিখ।

মুখ্যমন্ত্রীর সফরের দিন  পরিবর্তন করা হয়েছে বলে   জেলার তৃণমূল কংগ্রেস নেতা অজিত মাইতি।   অজিত মাইতি বলেন, ''মুখ্যমন্ত্রীর সফরসূচি বদলের কথা আমাদের জানানো হয়েছে। প্রাকৃতিক দুর্যোগের কারণে এই বদল হয়েছে। তাই মুখ্যমন্ত্রীর গোটা সফরই পিছিয়ে দেওয়া হয়েছে।" 

এদিকে এখন ধেয়ে আসছে ঘূর্ণিঝড় অশনি। তার জেরে দ ক্ষিণবঙ্গে ও উপ কূল এলাকায় বৃষ্টি হবে।  এই জন্য সতর্কতা জারি করা হয়েছে।

এদিনই দক্ষিণ আন্দামানে তৈরি হওয়া ঘূর্ণাবর্তটি গভীর নিম্নচাপে পরিণত হয়েছে বলে হাওয়া অফিস সূত্রে খবর। মঙ্গলবার থেকে শুক্রবার পর্যন্ত গাঙ্গেয় পশ্চিমের জেলাগুলিতে চলবে বৃষ্টিপাত। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাঞ্চলীয় অধিকর্তা সঞ্জীব বন্দ্যোপাধ্যায় জানান, ১০ তারিখ পশ্চিম মধ্য বঙ্গোপসাগরের দিকে অগ্রসর হবে ঘূর্ণাবর্ত। উত্তর অন্ধ্রপ্রদেশ এবং ওডিশার দিকে হবে এই সাইক্লোনের অভিমুখ।

এদিকে অশনির জন্য রাজ্যে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

আর এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জেলা সফর নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে চায় না প্রশাসন। ফলে পিছিয়ে দেওয়া হয়েছে তাঁর মেদিনীপুর সফর কর্মসূচি। মেদিনীপুরের পরেই তিনি যাচ্ছেন ঝাড়গ্রাম। 

ads

Mailing List