মঙ্গলবার পুরুলিয়ার হুটমুড়াতে জনসভা মুখ্যমন্ত্রীর

মঙ্গলবার পুরুলিয়ার হুটমুড়াতে জনসভা মুখ্যমন্ত্রীর
18 Jan 2021, 08:35 PM

মঙ্গলবার পুরুলিয়ার হুটমুড়াতে জনসভা মুখ্যমন্ত্রীর

 

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

 

মঙ্গলবার দুপুরে পুরুলিয়ার হুটমুড়া হাইস্কুল ফুটবল ময়দানে সভা করতে আসছেন তৃণমূল কংগ্রেস দলের সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ে।

সোমবারের নন্দীগ্রামের তেখালির জনসভা থেকে তিনি যেমন জানিয়েছেন যে তিনি নন্দীগ্রাম আসন থেকেও নির্বাচনে লড়াই করতে চান, তেমনই বিজেপি এবং শুভেন্দু অধিকারীকেও আক্রমণ করেন। কলকাতার সভা থেকে মুখ্যমন্ত্রীকে আবার পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে বিজেপি। তাই এই সভা থেকে মমতা বন্ধ্যোপাধ্যায় কী বার্তা দেন তার দিকে তাকিয়ে আছে বাংলার রাজনৈতিক মহল।

এই জনসভায় জনসমাগম রেকর্ড করার লক্ষ্যে জেলার প্রতিটি ব্লকে  তৃণমূল কংগ্রেসের পক্ষ থেক করা হয়েছে ছোট ছোট  প্রস্তুতি সভা। জেলাজুড়ে গ্রামে গ্রামে ঘুরেছে প্রচারের ট্যাবলো। গাড়ির গায়ে ব্যানারে মুখ্যমন্ত্রীর ছবি সাঁটিয়ে বিভিন্ন এলাকায় পরিক্রমা করে জনসভায় আসার জন্য জনগণের প্রতি আহ্বান জানানো হয়েছে । গাড়ির উপর মাইক বেঁধে মাইকিং করে পুরুলিয়ার ঝুমুর ও টুসু সংগীতের মাধ্যমে শোনানো হয়েছে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজগুলি।

দলের সূত্রে জানা গিয়েছে , ,প্রায় এক বছর পর রাজনৈতিক কর্মসূচিতে পুরুলিয়ায় আসছেন তৃণমূল কংগ্রেসের দলনেত্রী ।  ২০১৯ সালের ডিসেম্বরে প্রশাসনিক বৈঠক করার পরে সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে পুরুলিয়া শহরে পদযাত্রা ছিল এই জেলায় তার শেষ রাজনৈতিক কর্মসূচি। তাই মঙ্গলবার তাঁর রাজনৈতিক সমাবেশকে যথেষ্ট গুরুত্বপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক মহলে।

পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি গুরুপদ টুডু বলেন, “মঙ্গলবার দলনেত্রী যে জনসভা করবেন তা বিগত দিনের জনসমাগমের সমস্ত রেকর্ড ছাড়িয়ে যাবে। এই জনসভা ঐতিহাসিক সভায় পরিণত হবে বলে আমরা আশাবাদী।”

Mailing List