মোহন   ভাগবতকে ফল মিষ্টি পাঠিয়ে স্বাগত জানাতে বললেন  মুখ্যমন্ত্রী

মোহন   ভাগবতকে ফল মিষ্টি পাঠিয়ে স্বাগত জানাতে বললেন  মুখ্যমন্ত্রী
17 May 2022, 06:10 PM

মোহন   ভাগবতকে ফল মিষ্টি পাঠিয়ে স্বাগত জানাতে বললেন  মুখ্যমন্ত্রী

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন :  পশ্চিম মেদিনীপুরের কেশিয়ারিতে আসছেন আরএসএস প্রধান মোহন ভাগবত। তিনি চারদিনে সফরে কেশিয়ারিতে আসছেন। মঙ্গলবার থেকে সেখানে শুরু হচ্ছে আরএসএসের একটি শিবির । সেখানেই আসছেন আরএসএস প্রধান।

আর মঙ্গলবার মেদিনীপুরে জেলার পুলিশ, প্রশাসনের আধিকারিকদের সঙ্গে  প্রশাসনিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই তিনি নির্দেশ দেন মোহন ভাগবতকে ফল মিষ্টি পাঠানোর জন্য।

ওই বৈঠকে মুখ্যমন্ত্রী অন্য পুলিশ আধিকারিকদের মত খোঁজ নেন কেশিয়ারির আধিকারিক কে আছেন। ওই পুলিশ আধিকারিক দাঁড়াতেই তিনি  জানতে চান সেখানে কোনও সমস্যা আছে কি না । তারপরেই সকলকে চমকে দিয়ে কেশিয়ারির আইসি মুখ্যমন্ত্রী নির্দেশ দেন আরএসএস প্রধানের আতিথেয়তায় যাতে কোনও খামতি না হয়।  সেই ব্যাপারে বিশেষ নজর দিতে বলেন মুখ্যমন্ত্রী বলেন, "আমাদের এখানে কেউ এলে আমরা আতিথেয়তায় খামতি রাখি না।"  যাতে কোনও গণ্ডগোল না বাধে, সে ব্যাপারে পুলিশ আধিকারিক থেকে বিধায়ককে বিশেষ খেয়াল রাখারও নির্দেশ দিয়েছেন তিনি।

এদিন প্রশাসনিক বৈঠকে মোহন ভাগবতের  কথা তোলেন খোদ মুখ্যমন্ত্রী।  কিছুটা শ্লেষের সুরে সেখানের আইসি-কে তিনি বলেন, "কী ব্যাপার, আপনাদের এখানে নাকি আরএসএস-এর চিফ আসছেন! দেখে নেবেন, প্রশাসনের তরফে ওনাকে মিষ্টি, ফল পাঠাবেন। যাতে বুঝতে পারেন যে, আমরা সবাইকে স্বাগত জানাই। ভাল করে নিরাপত্তার ব্যবস্থা করবেন।"

মোহন ভাগবতকে  ‘বিশেষভাবে স্বাগত’ জানানোর পাশাপাশি সচেতন থাকারও বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেশিয়ারির আইসিকে মমতার বলেন, " তাই বলে বেশি বাড়াবাড়ি করতে যেও না। ওরা যেন পেয়ে না বসে।  দেখো, যাতে দাঙ্গা না বাধায়। " পাশাপাশি কেশিয়ারির বিধায়ক পরেশ মুর্মুকেও  গোটা বিষয়টির উপর নজর রাখার পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

ads

Mailing List