গাড়ির মধ্যে থেকে রেলকর্মীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার  চিত্তরঞ্জনে

গাড়ির মধ্যে থেকে রেলকর্মীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার  চিত্তরঞ্জনে
15 May 2021, 11:19 AM

গাড়ির মধ্যে থেকে রেলকর্মীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার  চিত্তরঞ্জনে

 

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন:  শনিবার ভোররাতে পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের চিত্তরঞ্জনে এক রেলকর্মীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার করা হয়েছে। মৃতের নাম আনন্দ কুমার ভাট। তাঁর নিজের গাড়ির ভিতর থেকেই পুলিশ আনন্দ কুমার ভাটের দেহ উদ্ধার করে।   শুক্রবার  রাতে তাঁকে গুলি করে খুন করা হয়েছে। তার শরীরে অন্তত ৬ টি গুলির চিহ্ন পাওয়া গিয়েছে বলে পুলিশ জানিয়েছে।

৪৫ বছরের আনন্দ কুমার  ভাট চিত্তরঞ্জনের রেল কারখানার মেন ওয়ার্কশপের কর্মী ছিলেন।  তার গাড়ির ব্যবসাও আছে। পাশাপাশি তিনি ছোট ছেলেমেয়েদের টিউশনিও পড়াতেন।  তিনি চিত্তরঞ্জনের ৫৩ নম্বর রোডের বাসিন্দা । চিত্তরঞ্জন শহরের কর্নেল পার্ক এলাকাতে এদিন গাড়ির মধ্যে থেকে তাঁর গুলি বিদ্ধ দেহ উদ্ধার করা হয়।  ব্যবসার লেনদেন সংক্রান্ত গন্ডগোলের জেরেই এই খুন বলে প্রাথমিক অনুমান।

মৃতের পরিবার জানিয়েছে, শুক্রবার সন্ধ্যায় নিজের গাড়ি নিয়ে বাইরে যান তিনি।  অনেক ক্ষণ না ফেরায় তাঁকে ফোন করা হলেও তাঁকে ফোনেও পাওয়া যায় নি।  অনেক রাত পর্যন্ত তিনি বাড়ি না ফেরায় থানায় জানানো হয়।   

আর এদিন সকালে তাদের বাড়িতে ফোন করে পুলিশ জানায় যে কর্নেল পার্ক এলাকাতে তার নিজের গাড়ির ভিতর থেকেই আনন্দ ভাটের দেহ উদ্ধার করা হয়েছে। 

ঝাড়খন্ড রাজ্যের লাগোয়া রেলশহর চিত্তরঞ্জন সর্বদা আরপিএফের নিরাপত্তা বেষ্টনীতে থাকে। রাজ্যজুড়ে এমনিও আংশিক লকডাউন । তার ওপর এখানে কড়া নিরাপত্তার কারণে বাইরের লোকের আনাগোনা একেবারেই নেই এখানে। তারপরেও কীভাবে এই খুনের ঘটনা ঘটল, সে নিয়ে প্রশ্ন উঠেছে। পুলিশ, আরপিএফ যৌথ তদন্তে নেমে এর দ্রুত কিনারা করতে চাইছে।

 

ads

Mailing List