সম্পত্তির জেরে ভাসুর-বৌমার মারামারি, রক্তাক্ত হল দুজনেই  

সম্পত্তির জেরে ভাসুর-বৌমার মারামারি, রক্তাক্ত হল দুজনেই   
15 May 2022, 02:15 PM

সম্পত্তির জেরে ভাসুর-বৌমার মারামারি, রক্তাক্ত হল দুজনেই

 

কুহেলি দেবনাথ, নদিয়া

 

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে ভাসুর এবং বৌমা হাতাহাতিতে জড়ালেন। দু’পক্ষের মারামারিতে জখম হলেন দু’জনেই।০ রক্তাক্ত অবস্থায় চিকিৎসার জন্য তাঁদের দু’জনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার ঘটনাটি নদিয়া জেলার শান্তিপুর থানা এলাকার বাইগাছি বেনে পাড়া লেন এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার বেলা ১১ টা নাগাদ ওই এলাকায় পারিবারিক বিবাদের কারণে ভাইয়ের বৌ অনিমা দত্তের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ভাসুর সুদীপ কুমার দত্ত। বচসা থেকে দু’জনের মধ্যে মারামারিও হয়।  ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় পড়ে যান ওই গৃহবধূ। পাল্টা মারে মাথা ফাটে ভাসুরেরও। পরিবারের লোকজন তড়িঘড়ি দু’জনকেই শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে আসে চিকিৎসার জন্য।

অনিমা দত্তর পরিবারের অভিযোগ, বেশ কিছুদিন ধরেই ভাসুর সুদীপ দত্ত অশান্তি তৈরি করছিল। এর আগেও পারিবারিক বিবাদের কারণে একাধিকবার মারধর করতে আসে সুদীপ কুমার দত্ত। এদিন অশান্তি চরমে ওঠার কারণে ওই গৃহবধূকে বেধড়ক মারধর করে। পাল্টা সুদীপ কুমার দত্তের পরিবারের অভিযোগ, অনিমা দত্ত ও পরিবারের অন্য সদস্য বেআইনিভাবে মদের ব্যবসা করে। প্রতিবাদ করতে গেলে তাদেরও মারধর করার হুমকি দেয়। এমনকী, বাড়িতে তালা পর্যন্ত লাগিয়ে দেয়। বাধা দিলে মারধর করে।  এই ঘটনায় উভয়পক্ষের তরফেই শান্তিপুর থানায় একটি লিখিত দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।   

 

Mailing List