পুরুলিয়ায় দক্ষতাবৃদ্ধিমূলক প্রশিক্ষণ শেষে দেওয়া হল পুরষ্কার

পুরুলিয়ায় দক্ষতাবৃদ্ধিমূলক প্রশিক্ষণ শেষে দেওয়া হল পুরষ্কার
28 Dec 2021, 08:59 PM

পুরুলিয়ায় দক্ষতাবৃদ্ধিমূলক প্রশিক্ষণ শেষে দেওয়া হল পুরষ্কার

 

 

আশিস বন্দ্যপাধ্যায় , পুরুলিয়া

 

স্বাধীনতার ৭৫তম বর্ষপূর্তি উপলক্ষে ভারত সরকার সারা দেশ জুড়েই  ‘স্বাধীনতার অমৃত মহোৎউৎসব’ নামে একটি অনুষ্ঠানের সূচনা করেছে। আর তারই অঙ্গ হিসাবে পুরুলিয়াতে  কেন্দ্রের মিনিস্ট্রি অফ মাইনোরিটি অ্যাফেয়ারস  এবং দক্ষতাবৃদ্ধিমূলক প্রশিক্ষণ সংস্থা ব্রাইট ফিউচার ডট কম-এর যৌথ উদ্যোগে আজ সমাবর্তন অনুষ্ঠানে প্রশিক্ষণপ্রাপ্ত প্রার্থীদের সনদপত্র বিতরণ ও পুরস্কার বিতরণ করা হয়েছে। এই পুরষ্কার বিতরণ সম্পন্ন হয়েছে,  ‘শিখো আউর কামাও’ প্রকল্পের অধীনে। মুল অনুষ্ঠানটি ব্রাইট ফিউচার ডট কমের অফিস চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

 স্বাধীনতার ৭৫তম বর্ষ উপলক্ষে ছাত্রছাত্রীরা গত ২৪শে ও ২৫শে ডিসেম্বর এসে লিখিত প্রতিযোগিতায় অংশগ্রহন করে। মঙ্গলবার তাদের মধ্য থেকেই স্থানাধিকারীদের পুরস্কার বিতরণ করা হয়।   সঙ্গে প্রদান করা হয় পরীক্ষায় যারা সফল ভাবে উত্তীর্ন হয়েছেন তাদের শংসা পত্র ।

মুল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুরুলিয়া পুরসভার চেয়ারপার্সন  শ্রী নবেন্দু মাহালী ও জেলা সেল্ফ হেল্প গ্রুপের পুরুলিয়া জেলা অফিসের প্রতিনিধি এবং ব্রাইট ফিউচারের দায়িত্ব প্রাপ্ত কর্নধার তাপস চক্রবর্তী। এই অনুষ্ঠানে উপস্থিত সমস্ত ছাত্র-ছাত্রীদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো I

ads

Mailing List