রোগী মৃত্যু ঘিরে উত্তেজনা পুরুলিয়ার নিতুড়িয়াতে, বিক্ষোভ

রোগী মৃত্যু ঘিরে উত্তেজনা পুরুলিয়ার নিতুড়িয়াতে, বিক্ষোভ
31 Jul 2021, 06:35 PM

 রোগী মৃত্যু ঘিরে উত্তেজনা পুরুলিয়ার নিতুড়িয়াতে, বিক্ষোভ

 

 

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

অপারেশনের পরই এক মহিলার মৃত্যু ঘিরে শনিবার ব্যাপক উত্তেজনা ছড়াল পুরুলিয়ার নিতুড়িয়া থানা এলাকার মহারাজনগর গ্রামে। মৃত ঐ মহিলার নাম মমতা মান্ডি(১৯)। বাড়ি পুরুলিয়ার নিতুড়িয়া থানার মহারাজনগর গ্রামে।

 

মৃত ঐ মহিলার স্বামী বলদেব মুর্মু জানান, মাত্র তিন মাস আগে মমতার সাথে তার বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকেই তারা মমতার বাপের বাড়ি নিতুড়িয়া থানার মহারাজনগর  গ্রামেই থাকত। শুক্রবার পেটে ব্যথার উপসর্গ নিয়ে মমতাকে নিয়ে তার স্বামী বলদেব মুর্মু স্হানীয় নিতুড়িয়া থানা এলাকার পারবেলিয়াতে অবস্হিত একটি বেসরকারী নার্সিং হোমে যান। ঐ নার্সিং হোমের চিকিৎসক অপারেশন  করার সিদ্ধান্ত নেন। সেইমত শুক্রবার দুপুরের দিকে ঐ মহিলার অস্ত্রপচার করা হয়। কিন্তু রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় তাকে ঐ চিকিৎসক আসানসোলে নিয়ে যান চিকিৎসার জন্য বলে জানান মৃত মহিলার স্বামী বলদেব মুর্মু। তিনি আরো  জানান, আসানসোলে নিয়ে গিয়েও তার স্ত্রীর রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় শুক্রবার রাতের দিকে তাকে নিয়ে আসা হয় পুরুলিয়ার রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। ঐ হাসপাতালে ভর্তির আগেই মৃত্যু হয় মহিলাটির। শনিবার রঘুনাথপুর থানার পুলিশ খবর পেয়ে দেহটি রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে উদ্ধার করে রঘুনাথপুর থানায় নিয়ে আসেন। রঘুনাথপুর থানায় মেজিস্ট্রেট পর্যায়ের তদন্তের পর এদিনই দেহটি রঘুনাথপুর থানার পুলিশ পুরুলিয়ার হাতুয়াড়াতে অবস্হিত গর্ভমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় ময়নাতদন্তের জন্য।

 

অপরদিকে এদিন ঘটনার খবর পেয়ে ঐ মহিলার গ্রামের  বাসিন্দারা সহ অন্যান্যরা নিতুড়িয়া থানার পারবেলিয়াতে অবস্হিত ঐ বেসরকারী নার্সিং হোমে গিয়ে অভিযুক্ত ডাক্তারকে ঘেরাও করে তার উপযুক্ত শাস্তির দাবিতে বিক্ষোভ দেখায়।

Mailing List