জিন্সের সঙ্গে টিমআপ করুন কালো কুর্তি, পান ইন্দোওয়েস্টার্ন লুক

জিন্সের সঙ্গে টিমআপ করুন কালো কুর্তি, পান ইন্দোওয়েস্টার্ন লুক
02 Feb 2021, 08:03 PM

জিন্সের সঙ্গে টিমআপ করুন কালো কুর্তি, পান ইন্দোওয়েস্টার্ন লুক

 

সায়নীতা চক্রবর্তী

কালোর প্রেমে অনেকেরই পড়েছেন। ওয়াড্রোব খুললে কালো রঙের শাড়ি, চুড়িদার, টপ সবই মেলে। যে কোনও অনুষ্ঠান কিংবা ডেইলি ইউজের জন্য কালো কুর্তির থেকে আরামদায়ক পোশাক আর কী-ই হতে পারে। জিন্স, লেগিংস, জেগিংস, সিগারেট প্যান্ট সবের সঙ্গেই টিমআপ করা যায় কালো কুর্তি। তবে, ম্যাচিং বটমওয়্যার নয়, এবার শুধু জিন্স দিয়ে পরুন কালো কুর্তি। দেখে নিন জিন্সের সঙ্গে কেমন ভাবে ফুটিয়ে তুলবেন আপনার স্টাইল স্টেইট মেন্ট।

১. কালোর ওপর সিলভার কাজ করা কুর্তি বেশ কমন। এরকম আপনার ওয়াড্রোবেও থাকলে তা জিন্স দিয়ে পরে ফেলুন। এরকম ডেস্ট্রয় ডেনিম কালার জিন্সের সঙ্গে টিমআপ করুন আপনার কুর্তি। পায়ে থাক কালো হিল।

২. কালো সুতির কুর্তি এক ঘেঁয়ে লাগতে পারে। এক্ষেত্রে বেছে নিন শর্ট অথবা লং শ্রাগ। কালো কুর্তির সঙ্গে যে কোনও টিমআপ করতে পারেন।

৩. চিকনের কাজ করা কালো কুর্তি অনেকেরই কালেকশনে রয়েছে। এই কুর্তি জিন্সের সঙ্গে বেশ মানাবে। সঙ্গে কানে পরুন সিলভার জুয়েলারি।

৪. ফ্রক কাটিং কালো কুর্তিও জিন্সের সঙ্গে বেশ স্টাইলিশ লাগে। এর সঙ্গে পায়ে পরতে পারেন সাদা স্নিকার্স। আর জিন্সের তলা ফোল্ড করতে ভুলবেন না যেন।

৫. এমন অনেক অনুষ্ঠানের নিমন্ত্রণ আসে যেখানে এথনিক পরে যাওয়াই বেস্ট মনে হয়। তবে, সেই লেগিংস বা পালাজো পরতে অনেকেরই ইচ্ছে হয় না। এক্ষেত্রে কালো কুর্তি টিমআপ করুন কালো জিন্সের সঙ্গে। সঙ্গে একটা গর্জিয়াস ওড়না নিলেই বদলে যাবে পুরো লুক।      

Mailing List