সিবিআই তদন্তে আসল দোষীরা ধরা পড়বে দাবি খুন হওয়া কাউন্সিলারের স্ত্রীর

সিবিআই তদন্তে আসল দোষীরা ধরা পড়বে দাবি খুন হওয়া কাউন্সিলারের স্ত্রীর
04 Apr 2022, 08:00 PM

সিবিআই তদন্তে আসল দোষীরা ধরা পড়বে দাবি খুন হওয়া কাউন্সিলারের স্ত্রীর 

 

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

 

কলকাতা হাইকোর্ট সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে। এবার স্বামীর প্রকৃত খুনিরা ধরা পড়বে বলে আশা প্রকাশ করেলেন পুরুলিয়ার ঝালদা পৌরসভার খুন হওয়া নব নির্বাচিত কাউন্সিলার তপন কান্দুর স্ত্রী পূর্ণিমা দেবী। 

 

এদিনও ঘটনায় ঝালদার আই সি জড়িত রয়েছে বলে ফের জানিয়ে পূর্ণিমা দেবী ঘটনায় যুক্তদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন। তিনি বলেন, আসল রাঘব বোয়ালদের আড়াল করা হচ্ছে সিটের তরফ থেকে। এই ঘটনায় অনেক তৃণমূল নেতাও যুক্ত রয়েছে বলে দাবি করেন তিনি।   

হাইকোর্টের রায়কে স্বাগত জানিয়ে জেলা কংগ্রেস সভাপতি নেপাল মাহাতো বলেন, এই রায়ের জন্য ঝালদা বাসী চিরকৃতজ্ঞ থাকলো। তিনি বলেন, সরাসরি আই সির বিরুদ্ধে অভিযোগ থাকলেও তার বিরুদ্ধে কোনও ব্যাবস্থা নেওয়া হয়নি। তাকে নিজ পদে বহাল রাখা হয়। সবে মিলে তারা বুঝতে পেরেছিলেন এই খুনের প্রকৃত বিচার পেতে হলে সিবিআই ছাড়া গতি নেই। রাজ্য পুলিশের তদন্তের উপর তাদের আস্থা একদম ছিল না এই দাবি করে তিনি বলেন, সিবিআই তদন্তের মাধ্যমে এবার প্রকৃত অভিযুক্তরা ধরা পড়বে। তপন কান্দুর হত্যা রাজনৈতিক স্বার্থে, এতে সরাসরি লাভ হয়েছে তৃণমূলের। এই দাবি করে তিনি বলেন, এই খুনের প্রকৃত ঘটনাটি ধামা চাপা দেবার চেষ্টা করছিল পুলিশ। আদালত এই বিষয়টি বুঝতে পেরে সিবিআই তদন্তের আদেশ দেয়।  

 

তবে তৃণমূলের তরফ থেকে এখনও এই খুনকে পারিবারিক বিবাদের জের বলে এখনও দাবি করা হচ্ছে। এপ্রসঙ্গে জেলা তৃণমূল সভাপতি সৌমেন বেলথরিয়া বলেন, হাইকোর্ট যে রায় দিয়েছে তাকে সম্মান জানাচ্ছি। সিবিআই তদন্ত হতেই পারে। রাজ্য পুলিশের সিট ইতিমধ্যেই তদন্ত করে চারজনকে গ্রেফতার করেছে। দেখা গেছে একদম ঘরোয়া কোন্দল থেকে এই খুন হয়েছে। দুই ভাইয়ের মধ্যে দীর্ঘ দিনের বিবাদ ছিল।

Mailing List