আদৌ কি আত্মহত্যা করেছিলেন: শ্বেতা কীর্তি সিং

আদৌ কি আত্মহত্যা করেছিলেন: শ্বেতা কীর্তি সিং
01 Aug 2020, 07:23 PM

আদৌ কি আত্মহত্যা করেছিলেন: শ্বেতা কীর্তি সিং

আনফোল্ড বাংলা প্রতিবেদন: আদৌ কি আত্মহত্যা করেছিলেন সুশান্ত সিং রাজপুত? সোশ্যাল মিডিয়ায় আবার ও প্রশ্ন তুললেন সুশান্তের বোন শ্বেতা কীর্তি সিং। সদ্যই তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় সুশান্তের একটি হোয়াইট বোর্ডের ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে লেখা রয়েছে সুশান্তের রোজ নামচা। বইপড়া থেকে মেডিটেশন, জিম টাইম এমনকী লকডাউনে বাড়িতে বসে গিটার বাজানোর জন্যও সময় লিখেছিলেন সুশান্ত। হোয়াইট বোর্ডে লেখা রয়েছে ২৯ শে জুন পর্যন্ত এই রুটিন মেনে চলবেন তিনি।

আগামী দিনে কীভাবে চলবেন তার প্লানিং যে করেন, সে কি করে আত্মহত্যার পথ বেছে নিতে পারেন! ছবি পোস্ট করে স্পষ্ট প্রশ্ন তোলেন শ্বেতা কীর্তি সিং। এদিন সোশ্যাল সাইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশ্যে খোলা চিঠিতে পুরো মামলার বিষয় খুঁটিয়ে দেখারও অনুরোধ করেন তিনি।

ভারতীয় বিচার ব্যবস্থার উপর সম্পূর্ণ আস্থা রেখে সুশান্তের বোন শ্বেতা লিখেছেন, “স্যর, আমার মনে হয় আপনি নিজেও সত্যের পাশে দাঁড়ান। আমরা ভীষণই সাধারণ পরিবারের মানুষ। আমার ভাই যখন বলিউডে পা রাখল, ওর মাথার উপর কোনও গডফাদার ছিল না। আমাদের পাশে এখনও কেউ নেই সেরকম। আপনার কাছে অনুরোধ দয়া করে তাড়াতাড়ি সুশান্তের মৃত্যু তদন্তে দৃষ্টি নিক্ষেপ করুন। কোনওরকম প্রমাণ লোপাট যেন না হয়। পুরো তদন্ত প্রক্রিয়াতেই যেন পরিচ্ছন্নতা বজায় রাখা হয়, নিশ্চিত করুন। বিচারের আশায় রয়েছি আমরা”। অর্থাৎ যে কোনও মূল্যে সঠিক বিচার পেতে চান সুশান্তের পরিবার।

অন্যদিকে বিস্ফোরক মন্তব্য করেছেন সুশান্তের প্রাক্তন দেহরক্ষী। তাঁর কথায়, সুশান্ত সিং রাজপুতের শরীর খারাপ হতে শুরু করে রিয়া চক্রবর্তীর সঙ্গে ইউরোপ ট্যুর থেকে ফিরে আসার পর থেকেই। ইউরোপ থেকে ফেরার পর রিয়া তাঁকে ওষুধ আনতে পাঠাতেন। সেই প্রেসক্রিপশন দেখে দোকানদার একাধিকবার জিজ্ঞেস করেছেন যে, কার জন্য এই ওষুধ…!” সেই ট্যুরে কিছু তো একটা ঘটেছিল, কিন্তু ঠিক কী এমন হয়েছিল? দেহরক্ষীর এমন মন্তব্যের পর উঠছে সেই প্রশ্ন নেটিজেনদের মনে।

Mailing List