অবাক কান্ড! দুরন্ত রিভার্স সুইপে অ্যান্ডারসনকে বাউন্ডারিতে পাঠালেন ঋষভ পন্থ

অবাক কান্ড! দুরন্ত রিভার্স সুইপে অ্যান্ডারসনকে বাউন্ডারিতে পাঠালেন  ঋষভ পন্থ
05 Mar 2021, 08:15 PM

অবাক কান্ড! দুরন্ত রিভার্স সুইপে অ্যান্ডারসনকে বাউন্ডারিতে পাঠালেন ঋষভ পন্থ

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : একজন জোরে বোলারকে কোনও ব্যাটসম্যান হাঁটুতে বসে সুইপ মারছেন, এরকম দৃশ্য সচরাচর বাইশ গজে দেখা যায় না। দেখা গেলেও, তার বেশিরভাগটাই ঘরোয়া ক্রিকেটেই দেখা যায়।খুব কমক্ষেত্রেই আন্তর্জাতিক ক্রিকেটে এমন কান্ড করে দেখানোর সাহস দেখিয়েছেন ব্যাটসম্যানেরা। তবে বিশ্বের অন্যতম সেরা সুইং বোলার জেমস অ্যান্ডারসনের বিরুদ্ধে এবার এই কাজ করে দেখালেন ভারতের তরুন তারকা ব্যাটসম্যান ঋষভ পন্থ।তিনি সরাসরি রিভার্স সুইপ মেরে দিলেন অ্যান্ডারসনকে।

ঋষভ শুধু জেমস অ্যান্ডারসনের বলে এই অভিনব শটটিই মারার চেষ্টাই করলেন না, তিনি সেটাকে নিজের দক্ষতায় বাউন্ডারিতে পাঠান এবং নিজের খাতায় ৪ রান যোগ করে নেন।মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে তিনি এই দুঃসাহসিক কাজটি করে দেখালেন এদিনের ৮৮ তম ওভারে। ওভারটি কর‍তে আসেন দুরন্ত ফর্মে থাকা ইংল্যান্ডের তারকা বোলার জেমস অ্যান্ডারসন।অ্যান্ডারসনের ওভারের প্রথম বলটিতেই তিনি শটটি মারেন।ওভারের প্রথম বল রিভার্স সুইপে স্লিপে দাঁড়ানো ফিল্ডারের মাথার উপর দিয়ে বাউন্ডারিতে পাঠান পন্থ।

ভিডিও প্রকাশ্যে আসার সাথে সাথেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পন্থের সাহস এবং এই ধরনের অভিনব শট মারার দক্ষতা দেখে মুগ্ধ হয়ে যান ক্রিকেট প্রেমীরা। পন্থের ব্যাটিংয়ে মজে থাকা প্রাক্তন তারকা ক্রিকেটার আকাশ চোপড়া নিজে টুইট করে শটটিকে চলতি বছরের সেরা শট আখ্যা দেন।

Mailing List