শুভেন্দুর ওপর চাপ বাড়াতে সুদীপ্ত সেনকে জেরা করল কাঁথি পুলিশ

শুভেন্দুর ওপর চাপ বাড়াতে সুদীপ্ত সেনকে জেরা করল কাঁথি পুলিশ
31 Jul 2022, 11:44 PM

শুভেন্দুর ওপর চাপ বাড়াতে সুদীপ্ত সেনকে জেরা করল কাঁথি পুলিশ

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: সারদাকর্তা সুদীপ্ত সেনকে ব্ল্যাকমেল করে বিপুল পরিমান টাকা আদায়ের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। আর রাজ্যের বর্তমান বিরোধী নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ওঠা সেই অভিযোগের তদন্তে নেমেছে পুলিশ। লিখিত ভাবে শুভেন্দুর বিরুদ্ধে সেই অভিযোগ করেছেন স্বয়ং সারদা কর্নধার। এবার সেই অভিযোগে রবিবার প্রেসিডেন্সি জেলে গিয়ে সারদাকর্তাকে জেরা করল পুলিশ।

এছাড়া শুভেন্দুর বিরুদ্ধে কাঁথি পুরসভা থেকে নথি উধাও, প্রকল্পের নামে টাকা নয়ছয় সহ একাধিক অভিযোগের তদন্ত চলছে। এদিন প্রেসিডেন্সি সংশোধনাগার গিয়ে সুদীপ্ত সেনকে দীর্ঘ জেরা করে কাঁথি থানার পুলিশ। প্রায় সাড়ে তিন ঘণ্টা চলে জেরা। কাঁথি থানা সূত্রে খবর, সুদীপ্ত সেন জেরায় সহযোগিতা করেছেন। দু থেকে তিন সপ্তাহের মধ্যে শেষ হবে তদন্ত। তারপরই সব প্রকাশ্যে আসবে। রাজনৈতিকমহলের দাবি, শুভেন্দু অধিকারীর উপর চাপ বাড়াতেই এই কৌশল নিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ।

এর আগে একাধিকবার সুদীপ্ত সেনের মুখে শুভেন্দুর বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ শোনা গিয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টা নাগাদ প্রেসিডেন্সি সংশোধনাগারে আসেন কাঁথি থানার আইসি অমলেন্দু বিশ্বাস। সঙ্গে ছিলেন আরও চার তদন্তকারী আধিকারিক। যে সেলে সুদীপ্ত সেন রয়েছেন, সেখানে গিয়ে কাঁথি পুরসভার সে সময়কার টাকাপয়সা লেনদেন নিয়ে তাঁকে জেরা করেন। কীভাবে পুরসভার ফাইল উধাও হল, কোন খাতে কত টাকা নেওয়া হয়েছিল, কাকে টাকা দিয়েছিলেন, এসবই বিস্তারিত ভাবে জানতে চান তদন্তকারীরা।

Mailing List