পুলিশের গাড়ির ধাক্কায় জখম বালক, বিক্ষোভ ও অবরোধ রঘুনাথপুরে

পুলিশের গাড়ির ধাক্কায় জখম বালক, বিক্ষোভ ও অবরোধ রঘুনাথপুরে
18 Jan 2021, 09:45 PM

পুলিশের গাড়ির ধাক্কায় জখম বালক, বিক্ষোভ ও অবরোধ রঘুনাথপুরে

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

পুলিশের গাড়ির ধাক্কায় জখম হল বছর সাতের এক বালক। আর এই ঘটনাকে কেন্দ্র করে পুরুলিয়ার রঘুনাথপুরে সোমবার বিকেলে উত্তেজনা ছড়াল। দফায় দফায় বিক্ষোভ ও পথ অবরোধ হয় রঘুনাথপুরে। পরে অবশ্য পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
জানা যায়, সোমবার বেলা দুটো নাগাদ মুর্শিদাবাদ থেকে পুরুলিয়া আসছিলেন ওি জেলার ডিএসপি(ট্রাফিক)দুর্লভ সরকার। বাঁকুড়া-রঘুনাথপুর রাস্তায় আসার পথে রঘুনাথপুর থানার চিনপিনা গ্রামে রাস্তার উপর চলে আসা বছর সাতের এক বালককে ধাক্কা মারে তাঁর গাড়ি। দুর্লভবাবুর দেহরক্ষী আহত ওই বালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার উদ্যেগ নিয়েছিল, কিন্তু এলাকার বাসিন্দারা জড়ো হয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে। পুলিশ আধিকারিক গাড়ি নিয়ে সেখান থেকে রঘুনাথপুর থানায় চলে আসে।
এরপরই ঘটনার প্রতিবাদে চিনপিনা গ্রামের বাসিন্দারা বাঁকুড়া-রঘুনাথপুর রাস্তা করে বিক্ষোভ দেখাতে শুরু করে। আবার কিছু সংখ্যক লোক পুরুলিয়া-বরাকর রাজ্য সড়কের রঘুনাথপুর থানার সামনে এসে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে। এরপরই রঘুনাথপুরের এসডিপিও দুর্বার বন্দ্যোপাধ্যায় ও রঘুনাথপুর থানার আই সি সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী থানার সামনের রাস্তা থেকে অবরোধকারীদের সরিয়ে দিতে সক্ষম হলেও এদিন রাত অবধি চিনপিনাতে অবরোধ চালিয়ে যায় আন্দোলনকারীরা।
পুলিশ জানিয়েছে, জখম ওই বালককে রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র নিয়ে যাওয়া হয়েছে।

Mailing List