ফুটবলারদের মানসিকতা নিয়েই প্রশ্ন তুললেন স্টিফেন

ফুটবলারদের মানসিকতা নিয়েই প্রশ্ন তুললেন স্টিফেন
19 Nov 2022, 10:08 PM

ফুটবলারদের মানসিকতা নিয়েই প্রশ্ন তুললেন স্টিফেন

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: ওড়িশা বিরুদ্ধে ফলের পর অগ্নিগর্ভ ইস্টবেঙ্গল শিবির।

প্রথমার্ধে এত ভাল ফুটবল খেলার পর দ্বিতীয়ার্ধে তাসের ঘরের মতো ভেঙে পরে ইস্টবেঙ্গল। সাইডলাইনে অসহায় লাগছিল স্টিফেনকে। রক্ষণ এবং গোলকিপারের ভুলে বিরতির পর সম্পূর্ণ আত্মসমর্পণ কলকাতার প্রধানের।

স্বভাবতই হতাশ লাল হলুদ শিবির। দলের কোচ স্টিফেন বলছেন, এটা ইস্টবেঙ্গলের পক্ষে মোটেই ভাল হল না। বেঙ্গালুরুতে ৯০ মিনিট ভাল খেলে জিতে আসার পর এ রকম একটা পারফরম্যান্স অপ্রত্যাশিত। ওই ম্যাচের পর ওডিশার মতো ভাল দলের বিরুদ্ধে ৪৫ মিনিট এত ভাল খেলে দু’গোলে এগিয়ে গেলাম আমরা। এর পরে দ্বিতীয়ার্ধে  তিন মিনিটের মধ্যে পরপর দু’গোল খাওয়াটা সত্যিই মেনে নেওয়া যায় না।

ম্যাচের পর লাল হলুদ কোচ স্টিফেন কনস্টানটাইনকে ফুটবলারদের মানসিকতা নিয়ে প্রশ্ন করা হলে উত্তরে তিনি বলেন, 'দলের কয়েকজন খেলোয়াড় বোধহয় ভাবতে শুরু করে দিয়েছিল, ম্যাচটা শেষ হয়ে গিয়েছে। যদিও বিরতিতে ছেলেদের বলে দিয়েছিলাম ফল নিয়ে ভেবো না, ধরে নাও গোলশূন্য এবং আমাদের আরও একটা গোল করতেই হবে। বিরতিতে খেলোয়াড় পরিবর্তন করার কথাও মনে হয়নি। সব কিছুই ঠিকঠাক ছিল। কিন্তু যেটা আগেই বললাম, হঠাত্ আমাদের ছেলেরা যেন সুইচ অফ করে বসে রইল এবং তারই শাস্তি পেতে হল আমাদের।'যুবভারতীতে ওড়িশা এফসির বিরুদ্ধে ২ গোল এগিয়ে থেকে ৪ গোল হজম করল ইস্টবেঙ্গল! ৭ ম্যাচে ৬ পয়েন্টেই থাকল লাল-হলুদ ব্রিগেড।

ডার্বি-সহ পর পর বেশ কয়েকটি ম্যাচে হার। চলতি আইএসএলে এবার কি ঘুরে দাঁড়াবে প্রিয় দল। উত্তর দেওয়ায় লোক নেই ইস্টবেঙ্গলে।

Mailing List