টোকিও অলিম্পিকের আগে রিংয়ে ফিরলেন তারকা বক্সার মেরি কম

টোকিও অলিম্পিকের আগে রিংয়ে ফিরলেন তারকা বক্সার মেরি কম
04 Mar 2021, 08:15 PM

টোকিও অলিম্পিকের আগে রিংয়ে ফিরলেন তারকা বক্সার মেরি কম

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : দীর্ঘ এক বছর পর ফের রিংয়ে ফিরলেন ভারতের তারকা বক্সার মেরি কম। আর রিংয়ে ফিরেই নিজের সেরা ফর্ম তুলে ধরলেন তিনি। প্রতিপক্ষ ইটালির জিওর্দানো সোরেন্টিনোকে কার্যত উড়িয়ে দিলেন তিনি। আর এর সাথে সাথেই তিনি সেমিফাইনালের টিকিট পেয়ে টুর্নামেন্টে থেকে নিজের পদক নিশ্চিত করে ফেললেন।

প্রসঙ্গত, আসন্ন টোকিও অলিম্পিকের আগে নিজের প্রস্তুতিতে কোনও রকম খামতি না রাখার জন্য কয়েকদিন আগে স্পেনে পাড়ি জমিয়েছিলেন মেরি।নিজের প্রস্তুতি ঝালিয়ে নিতে সেখানেই একটি টুর্নামেন্টে অংশ নিয়েছেন মেরি। অংশ নিয়ে এবার ৫১ কেজি বিভাগের কোয়ার্টার ফাইনালে সোরেন্টিনোকে হারিয়ে প্রতিযোগিতার শেষ চারে পা রেখেছেন তিনি। হাড্ডাহাড্ডি লড়াই দিয়ে ম্যাচ শুরু হলেও, ম্যাচের একেবারে শেষ তিনি মিনিটের মেরির ম্যাচ জেতার দায়বদ্ধতা এবং ক্ষিপ্রতার সামনে হার মানতে বাধ্য হন সোরেন্টিনো। তাই ছয়বারের বিশ্বচ্যাম্পিয়নের সামনে অসহায় আত্মসমর্পণের পথই বেছে নেন তিনি।

যদিও শুধুমাত্র পদক নিশ্চিত করেই মেরি খুশি নন।তিনি এই প্রতিযোগিতায় জয় পেয়ে টোকিও অলিম্পিকে পা রাখতে চাইছেন। তবে সেমিফাইনালের লড়াই বেশ কঠিন হতে চলেছে মেরির জন্য। প্রতিযোগিতার সেমিফাইনালে আমেরিকার ভার্জিনিয়া ফুচের বিরুদ্ধে নামবেন মেরি।মেরি অবশ্য আশাবাদী, তিনি এই ম্যাচে জয় পেয়ে ফাইনালে পা রাখবেন।

Mailing List