লাল হলুদের অনুশীলনে ক্রীড়ামন্ত্ৰী

লাল হলুদের অনুশীলনে ক্রীড়ামন্ত্ৰী
05 Aug 2022, 11:45 PM

লাল হলুদের অনুশীলনে ক্রীড়ামন্ত্ৰী

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: লিগের জন্য লাল হলুদের মাঠে নিবিড় প্রস্তুতি চলছে ব্রিটিশ কোচ স্টিফেন কনস্টানটাইনের দেখভালে। সহকারী হিসেবে রয়েছেন কেরলের সন্তোষ ট্রফি জয়ী কোচ বিনু জর্জ।

ইস্টবেঙ্গলের অনুশীলনে এবার প্রাক্তনীদের ছড়াছড়ি। প্রথম দিন হাজির ছিলেন ভাস্কর গাঙ্গুলি, বিকাশ পাঁজি, সৌমিক দেরা। শুক্রবার জাতীয় দলের পুরনো কোচের সঙ্গে দেখা করতে এসেছিলেন দেবজিত্‍ ঘোষ, অনিত ঘোষ, রহিম নবি, অর্ণব মণ্ডলরা। মাঠে আসেন দলের প্রাক্তন তারকারা, সেই তালিকায় ছিলেন রহিম নবি, অনীত ঘোষ ও দেবজিত্‍ ঘোষরা।দ্বিতীয় দিন কনস্ট্যানটাইনের কড়া নজরদারিতে প্রায় দেড় ঘণ্টা অনুশীলন চলে।

এদিকে ইস্টবেঙ্গল মাঠে এসেছিলেন অনুশীলন দেখতে ক্রীড়া মন্ত্রী অরূপ বিশ্বাস। সূত্রের খবর, ৯ তারিখ মঙ্গলবার ইমামি ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব প্রাইভেট লিমিটেডের প্রথম বোর্ড মিটিং। সে দিন কোনও সমস্যা থাকলে তার এক-দু’দিন বাদে হতে পারে বৈঠক। প্রাথমিক ভাবে ঠিক হয়েছে ৯ তারিখই হবে ইমামি ইস্টবেঙ্গলের প্রথম বোর্ড মিটিং। তার আগে ৮ তারিখ ক্লাবের কার্যকরী কমিটির বৈঠক রয়েছে। ইমামির হাতে রয়েছে ৭৭ শতাংশ শেয়ার। ক্লাবের কাছে ২৩ শতাংশ শেয়ার। বোর্ডে মোট ১০ জনের প্রতিনিধি

 

কলকাতা ফুটবল লিগের আগেই নৈহাটি স্টেডিয়ামে শনিবার মিনি ডার্বি ম্যাচ। এ টি কে মোহনবাগান খেলবে মহামেডান স্পোর্টিং ক্লাব। বিধায়ক ও মন্ত্রী পার্থ ভৌমিকের উদ্যোগে এই খেলাকে ঘিরে দারুন উৎসাহ সবার মধ্যে। ডুরান্ড কাপ ফুটবলের আগে দুই দলের কোচের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Mailing List