বুমরা কে নিয়ে জল্পনা বাড়ালেন সৌরভ, ভিন্ন মুডে ধোনি, কপিল

বুমরা কে নিয়ে জল্পনা বাড়ালেন সৌরভ, ভিন্ন মুডে ধোনি, কপিল
30 Sep 2022, 11:41 PM

বুমরা কে নিয়ে জল্পনা বাড়ালেন সৌরভ, ভিন্ন মুডে ধোনি, কপিল

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপে কি দেখা যেতে পারে যশপ্রীত বুমরাকে? তিনি কি ছিটকে যাননি? আগামী দু’-তিন দিনেই ব্যাপারটা বোঝা যাবে। আশা জাগালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বোর্ড সভাপতির মতে, এখনই বুমরাকে নিয়ে চূড়ান্ত কিছু বলার সময় আসেনি। আগামী দু’-তিন দিনের মধ্যে সব বোঝা যাবে। শুক্রবার নিজের পাড়ার পূজা উদ্বোধন করেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

দশেরা উৎসবে সামিল হবেন প্রিন্স অফ ক্যালকাটা। সল্টলেকে রাবণের অতি দীর্ঘকায় প্রতিকৃতি তৈরি করে দৃষ্টান্ত তুলে ধরা হয়েছে। দশেরার দিন প্রাক্তন ভারত অধিনায়ক রাবণের কুশপুত্তলিকা দাহ করবেন। এই বিশেষ আয়োজন নিয়ে নানা প্রচারও করা হচ্ছে।

সল্টলেক সাংস্কৃতিক পরিষদ নানা কর্মকান্ডের সঙ্গে নিজেকে জড়িয়ে রাখে। তাদের নানা সামাজিক কাজ হয়ে থাকে। শিক্ষা, স্বাস্থ্য পরিষেবা নিয়ে নানা কাজ করে থাকে সাধারণ মানুষের জন্য। সৌরভের মতো কিংবদন্তিকে দিয়ে এই ধরনের অনুষ্ঠান এর আগে হয়নি। সৌরভের পাশাপাশি প্রাক্তন দুই অধিনায়ক ও ভিন্ন মুডে ধরা দিলেন। হরিয়ানার গুরুগ্রামে শুক্রবার এক আমন্ত্রণমূলক গলফের টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন ১৯৮৩ ও ২০১১ সালে দেশকে বিশ্বকাপ দেওয়া দুই নায়ক।

গলফের প্রতি কপিলের ভালোবাসা সর্বজনবিদিত। কপিলের পথেই কিন্তু ধোনিও। জোড়া বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়কও সুযোগ পেলেই গলফ খেলেন। এদিন ধোনির গলফের দক্ষতা দেখেও নেটিজেনরা মোহিত হয়েছেন। বলে বলে বল বাউন্ডারির বাইরে পাঠানো মাহি গলফ স্টিকেও ঝড় তুলেছেন এদিনের টুর্নামেন্টে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে গিয়েছে।

Mailing List