ভূতে ভয় পান সৌরভ গাঙ্গুলী? নিজেই ফাঁস করলেন গোপন কথা

ভূতে ভয় পান সৌরভ গাঙ্গুলী? নিজেই ফাঁস করলেন গোপন কথা
10 May 2022, 01:10 PM

ভূতে ভয় পান সৌরভ গাঙ্গুলী? নিজেই ফাঁস করলেন গোপন কথা

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: ভূতে ভয় পান সৌরভ গাঙ্গুলী! শুনতে কেমন আজগুবি লাগছে তাই তো? আজগুবি মনে হলেও কিন্তু এটাই সত্য।

যে মানুষটি এক সময় ব্যাট হাতে বোলারদের শাসন করেছেন, ভারতীয় ক্রিকেট দলের ক্যাপটেন হিসেবে কৃতিত্বের সাক্ষর রেখেছেন, বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের মাথা – এমন এক ব্যক্তিও ভূতে পান!

বেহালাতে বাড়ি প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর। বনেদি পরিবার। তাই বাড়িও অনেক বড়। কিন্তু যদি বাড়িতে পরিবারের অন্য সদস্যরা না থাকেন তাহলে তিনি একা থাকতে পারেন না। বৃহৎ বাড়িতে ভূতের ভয় লাগে তাঁর। গা ছমছম করে। মনে হয় ওইদিক থেকে বুঝি অশরীরী আত্মারা ছুটে আসছে।

আরও একটি গোপন তথ্য ফাঁস হয়েছে। তা হল, ভূতের ভয়ের কারণে তিনি দেশ বা বিদেশের নামী হোটেলের সুইটে থাকতে পারেন না। কারণ, সুইট মানেই তো বৃহৎ ব্যাপার। এপ্রান্ত থেকে সে প্রান্ত। যেখানে তিনি থাকেন তার উল্টো প্রান্তের দিকে তাকালেই নাকি মনে হয় এই ভূত এলো বুঝি। এমনকী, সঙ্গে স্ত্রী ডোনা গাঙ্গুলী থাকলেও তিনি ভূতের ভয় থেকে নিষ্কৃতি পান না। তিনি নিজেই জানিয়েছেন, স্ত্রী ডোনা গাঙ্গুলী নিশ্চিন্তে রাতে ঘুমোলেও তিনি কিন্তু ভূতের ভয়ে গান শুনে বা টিভিতে সিনেমা দেখে কাটান। আর মাঝেমধ্যেই এদিক সেদিক তাকান। দেখে নেন ভূত আসছে কিনা। তাই তিনি সব সময় হোটেলের ছোট্ট ঘর নিতে পছন্দ করতেন। সৌরভের ব্যাখ্যা, ছোট্ট ঘর হলে সুবিধে। যেখানে বেড তার পাশেই লাগেজ, এটা ওটা থাকে। মনে হয় সব কাছে। অশরীরী কেউ নেই।

কিন্তু কিভাবে দাদার এই গোপন তথ্য ফাঁস হল। একবার দাদাগিরি অতিথি হয়ে এলেন অভিনেতা সোহম। সোহমও ভূতে ভয় পান। হোটেলে একা থাকতে পারেন না। অনেক সময়ই ভূতের ভয় এতটাই পেয়ে বসে যে, মনে হয় শরীর ভারী হয়ে আসছে। কেউ যেন তাঁকে ধরতে আসছে। তখন শুটিং ইউনিটের কোনও এক সদস্যকে নিয়ে রাত কাটান সিনেমার এই জনপ্রিয় অভিনেতাও। আর সেকথা বলতে গিয়েই দাদা নিজেও ভূতের ভয়ের কথা নিজেই ফাঁস করে দিলেন।

ads

Mailing List