রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বেহালা পূর্ব থেকে ভোটে লড়ার হুমকি শোভনের

রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বেহালা পূর্ব থেকে ভোটে লড়ার হুমকি শোভনের
05 Mar 2021, 10:21 PM

রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বেহালা পূর্ব থেকে ভোটে লড়ার হুমকি শোভনের

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন, কলকাতা: রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বেহালা পূর্ব বিধানসভা কেন্দ্রে লড়াইয়ের হুমকি দিয়ে রাখলেন শোভন চট্টোপাধ্যায়। এ বিষয়ে তিনি নিজের বর্তমান দল বিজেপির কাছে আবেদন জানাবেন বলেও জানিয়েছেন। যদিও এই বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল প্রার্থী রত্নাদেবী। তিনি জানান, অন্য যে কোনও বিরোধী দলের প্রার্থীই তাঁর কাছে সমান। সেক্ষেত্রে কে দাঁড়ালেন তা তিনি ভাবতে নারাজ।

 

আজ, শুক্রবার প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল। সবার আগ্রহ ছিল বেহালা পূর্ব বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কাকে প্রার্থী করে। কারণ, ওই কেন্দ্র থেকে শোভন চট্টোপাধ্যায় পরপর দু’বার প্রার্থী হয়ে জিতেছেন। কিছুদিন আগে থেকেই শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের নানা বিষয়ে বিতর্ক দেখা দেয়। ফাটল এতটাই চওড়া হয় যে, তিনি এখন আর স্ত্রীর কাছে থাকেন না। বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক ঘিরে নানা জল্পনা ও গুজব ছড়ায়। সেই ঘটনাকে ঘিরে শোভনবাবু কলকাতা কপোর্রেশনের মেয়র পদ থেকে শুরু করে মন্ত্রীত্ব – সবই ত্যাগ করেন। অবশেষে তিনি বিজেপিতে যোগ দেন। এখনও বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সুম্পর্কও রয়েছে। দু’জনেই একসঙ্গে বিজেপিতে যোগ দিয়েছেন। বিজেপির একাধিক রাজনৈতিক কর্মসূচীতেও যাচ্ছেন এক সঙ্গে।

 

এবার তৃণমূল বেহালা পূর্ব বিধানসভা কেন্দ্র থেকে রত্না চট্টোপাধ্যায়কে প্রার্থী করার পরেই সেখানেই প্রার্থী হয়ে রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে ভোটে লড়াই করার হুমকি দিয়ে রাখলেন। শুধু ভোটে লনাই করা নয়, তাঁকে হারাবেন বলেও দাবি করেছেন। উল্টোদিকে রত্নাদেবীর দাবি, এই কেন্দ্রে জিতছেন তিনিই। এই কেন্দ্র থেকে জিতে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রণাম করতে যাবেন। এখন দেখার শোভনবাবুকে বিজেপি ওই কেন্দ্র থেকে টিকিট দেয় কিনা। আর টিকিট কে জেতে তা দেখার জন্য ২ মে পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

Mailing List