খড়্গপুরে  শ্যুট আউট, আহত এক, গ্রেফতার ২

খড়্গপুরে  শ্যুট আউট, আহত এক, গ্রেফতার ২
12 May 2022, 12:20 PM

খড়্গপুরে  শ্যুট আউট, আহত এক, গ্রেফতার ২

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন :  রেলশহর খড়্গপুরে  শ্যুট আউট। পারিবারিক বিবাদের জেরে চলে গুলি। বুধবার গভীর রাতে এই ঘটনা ঘটে খড়্গপুরের সাউথসাইড  ধোবিঘাট এলাকায়। এই  ঘটনায় আহত হয়েছে একজন। ঘটনায় এখনও দুজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার দীনেশ কুমার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একজনের  বাড়িতে ঢুকে এলোপাতাড়ি গুলি চালায় কয়েকজন  দুষ্কৃতী। তাতে গুলিবিদ্ধ হয়েছেন সুনীল গুপ্তা নামে এক প্রৌঢ়। তাঁর পেটে ও পায়ে মিলিয়ে মোট ৪টি গুলি লেগেছে।  সুনীল গুপ্তা বর্তমানে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি রয়েছেন। তার অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছে পুলিশ। দুষ্কৃতীরা পরিবারের অন্যান্য সদস্যদেরও মারধর করেছে বলে অভিযোগ।

সুনীল গুপ্তার পরিবার এদিন সকালেই খড়্গপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। প্রতিবেশী সিং পরিবারই দুষ্কৃতী তাঁদের বাড়িতে ঢুকে হামলা চালিয়েছে বলে থানায় অভিযোগ জানিয়েছেন সুনীল গুপ্তার স্ত্রী আরতি গুপ্তা। ওই পরিবার তাঁদের এলাকায় না থাকার হুঁশিয়ারি দিয়েছে বলেও অভিযোগ আরতিদেবীর।

এই ঘটনায় জড়িত থাকার অভিযোগ দুজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার দীনেশ কুমার। অন্য অভিযুক্তরা পলাতক । তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে খড়্গপুর টাউন থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিবেশী সিং পরিবারের সঙ্গে সুনীল গুপ্তার পরিবারের দীর্ঘদিনের বিবাদ। বুধবারের ঘটনার সূত্রপাত দুপুরে।  সুনীল গুপ্তার জামাই শিবু বেহরা জানান, তাঁদের বাড়ির বাইরে গাড়ি দাঁড় করানো ছিল। সেই গাড়ি সরানো নিয়ে প্রতিবেশী ছোট সিং, গনেশ সিংয়ের সঙ্গে বচসা শুরু হয়। তাঁদের অভিযোগ, বাড়ির সামনে নোংরা করছে। তাঁরা সুনীল গুপ্তার ছেলেকে গালিগালাজও করেন বলে অভিযোগ। আর রাতে ওই গুলি চালানোর ঘটনা ঘটে।

ads

Mailing List