হাওড়া-বর্ধমান শাখায় দুই সপ্তাহের জন্য বন্ধ থাকবে বেশ কিছু ট্রেন

হাওড়া-বর্ধমান শাখায় দুই সপ্তাহের জন্য বন্ধ থাকবে বেশ কিছু ট্রেন
19 Aug 2022, 12:10 PM

হাওড়া-বর্ধমান শাখায় দুই সপ্তাহের জন্য বন্ধ থাকবে বেশ কিছু ট্রেন

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: হাওড়া বর্ধমান শাখায় তৃতীয় লাইন নির্মাণের জন্য আগামী দুই সপ্তাহ মেইন ও কর্ড লাইনে বেশ কিছু লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। এর ফলে সমস্যায় পড়তে চলেছেন যাত্রীরা। হাওড়া ডিভিশনের রসুলপুর - শক্তিগড় শাখায় ওই কাজ হবে। যার ফলে আগামী কাল অর্থাৎ শনিবার থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত ট্রেন চলাচল ব্যাহত থাকবে বলে পূর্ব রেলের তরফে জানা গিয়েছে।               

যে ট্রেনগুলো বাতিল করা হয়েছে সেগুলি হল।                               

১) ৩৬৮৫৫ হাওড়া-বর্ধমান লোকাল (ভায়া কর্ড লাইন),  (আজ,  ১৯ অগস্ট) থেকে আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত বাতিল থাকবে। তবে ২২ আগাস্ট, ২৬ আগাস্ট এবং ৩০ অগস্ট চলবে ৩৬৮৫৫ হাওড়া- বর্ধমান লোকাল (ভায়া কর্ড লাইন) ট্রেন। ৩৬৮৫৫ হাওড়া-বর্ধমান লোকাল (ভায়া কর্ড লাইন),  আজ থেকে আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত বাতিল থাকবে। তবে ২২ আগাস্ট, ২৬ আগাস্ট এবং ৩০ অগস্ট চলবে ৩৬৮৫৫ হাওড়া- বর্ধমান লোকাল (ভায়া কর্ড লাইন) ট্রেন।

২) ৩৭৮১১ হাওড়া-বর্ধমান লোকাল (ভায়া মেন লাইন): শনিবার (২০ আগাস্ট) থেকে আগামী ৩ সেপ্টেম্বর পর্যন্ত ট্রেন বাতিল থাকবে। তবে ২৩ আগাস্ট, ২৭ অগাস্ট এবং ৩১ আগাস্ট ট্রেন চলবে ৩৭৮১১ হাওড়া-বর্ধমান লোকাল (ভায়া মেন লাইন)।

অন্য দিকে, বর্ধমান থেকে বাতিল লোকাল ট্রেনের তালিকা অনুযায়ী- ১) ৩৬৮১২ বর্ধমান-হাওড়া (ভায়া কর্ড লাইন): ২০ অগাস্ট২৭ অগাস্ট এবং ৩১ আগাস্ট ট্রেন চলবে।

৩) ৩৭৮১২ বর্ধমান-হাওড়া (ভায়া মেন লাইন): শনিবার (২০ অগস্ট) থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত ৩৭৮১২ বর্ধমান-হাওড়া (ভায়া মেন লাইন) লোকাল বাতিল থাকবে। তবে ২৩ অগাস্ট, ২৭ আগাস্ট এবং ৩১ আগাস্ট ট্রেন বাতিল থাকবে না। ওই তিনদিন ট্রেন চলবে।

Mailing List