বিহার-অসমের বন্যা ত্রাণে সাহায্যের হাত বাড়ালেন সানিয়া মির্জা-সহ একাধিক খেলোয়াড়

বিহার-অসমের বন্যা ত্রাণে সাহায্যের হাত বাড়ালেন সানিয়া মির্জা-সহ একাধিক খেলোয়াড়
01 Aug 2020, 06:04 PM

বিহার-অসমের বন্যা ত্রাণে সাহায্যের হাত বাড়ালেন সানিয়া মির্জা-সহ একাধিক খেলোয়াড়

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার পর এবার এক ঝাঁক ক্রীড়াবিদ এগিয়ে এলেন বিহার ও অসমের বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়াতে। এগিয়ে এলেন টেনিস তারকা সানিয়া মির্জা থেকে শুরু করে তারকা ক্রিকেটার কেএল রাহুল, কুলদীপ যাদব, ঋদ্ধিমান সাহা, হরমনপ্রীত কৌর, যুজবেন্দ্র চাহল এবং শুভমান গিলরা। সকলেই নিজেদের মানবিকতার খাতিরে দাঁড়াতে চেয়েছেন বন্যা কবলিত মানুষের পাশে।

কয়েকদিন আগেই বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা সাহায্যের হাত বাড়িয়ে দিতে চেয়েছেন বিহার এবং অসমের বন্যা কবলিত মানুষের জন্য। র‍্যাপিড রেসপন্স, অ্যাকশন এড ও গুঞ্জ, মূলত এউ তিনটি সংস্থার মাধ্যমেই তাঁরা পাশে এসে দাঁড়াতে চেয়েছেন বন্যা কবলিত অসহায় মানুষদের।

এর সাথেই বিরাট তাঁর চেনাজানা মানুষদের একই রকম ভাবে বন্যা কবলিত মানুষদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য আবেদন করেছিলেন। এবার বিরাটের আবেদন শুনেই তাঁর পাশে এসে দাঁড়ালেন অসংখ্য ক্রীড়াবিদ। দেখে নেওয়া যাক বিরাটের আবেদনে সাড়া দিয়ে কোন ক্রীড়াবিদ কি কি সাহায্য করছেন?

১. ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির নিজের দু'টি ব্যাট নিলামে তোলা হয়েছে। সেই ব্যাটে রয়েছে বর্তমানে ভারতের সেরা ব্যাটসম্যানের সই।

২.বিরাটের আবেদনে এগিয়ে এসেছেন ভারতীয় মহিলা দলের ক্যাপ্টেন হরমনপ্রীত কৌর। তিনি নিজের  কেরিয়ারের শততম টি-টোয়েন্টি ম্যাচে খেলা টিম ইন্ডিয়ার জার্সি দিতে ইচ্ছা প্রকাশ করেছেন।

৩.পিছিয়ে নেই টেনিস সুন্দরী সানিয়া মির্জাও। তিনি তাঁর বছর ১৪ আগে অস্ট্রেলিয়া ওপেনের মিক্সড ডাবলস জয়ের র‍্যাকেট তুলে দেবেন নিলামে।

৪.তারকা ক্রিকেটার শুভমান গিল এবং ঋদ্ধিমান সাহা নিজের সই করা টেস্ট জার্সি নিলামে তুলতে চাইছেন।

এছাড়াও আরও বহু তারকা বিরাটের এই আবেদনের পাশে এসে দাড়াবেন বলে জানিয়েছেন। তাঁরাও নিজেদের সামান্য অবদান রেখে পাশে দাঁড়াতে চান অসহায় বন্যা দুর্গতদের পাশে।

Mailing List