লুক বদলান সেমি ট্রান্সপারেন্ট ব্লাউজে

লুক বদলান সেমি ট্রান্সপারেন্ট ব্লাউজে
15 Dec 2020, 10:09 PM

লুক বদলান সেমি ট্রান্সপারেন্ট ব্লাউজে

আনফোল্ড বাংলা প্রতিবেদন: বিয়ে বাড়ি, পার্টি কিংবা অন্যান্য অনুষ্ঠানে অনেকেই শাড়ি পরে যেতে পছন্দ করেন। কারণ, বঙ্গ ললনার সৌন্দর্য ফুটিয়ে তোলার বেস্ট অপশন শাড়ি। এই শাড়ির সাজ তখনই পারফেক্ট হয়, যখন সঠিন ব্লাউজ মিক্স অ্যান্ড ম্যাচ করেন। আজকাল শাড়ির সঙ্গে থাকা ব্লাউজ পিস দিয়ে ব্লাউজ বানানোর চল উঠে গিয়েছে। এখন মিক্স অ্যান্ড ম্যাচের যুগ। এ কারণেই বাজারে এসেছে রকমারী ব্লাউজ। বিশেষ করে সেমি ট্রান্সপারেন্ট ব্লাউজের চল বেশি দেখা যাচ্ছে।
১. এক বোল্ড লুক চাইলে লেস ওয়ার্ক ট্রান্সপারেন্ট ব্যাক ডিজাইনের ব্লাউজ বানান। সাধারণ শিফন বা জর্জেটের ব্লাউজে এই ডিজাইন করে দেখতে পারেন। এক লহমায় অনবদ্য দেখতে হবে।
২. বোট নেক ডিজাইন অনেকেই পরতে পছন্দ করেন। এবার বানান বোট নেক ট্রান্সপারেন্ট ব্লাউজ ডিজাইন। এম্ব্রয়ডারি করা নেট ফ্যাব্রিক আজকের দিনে খুব সহজেই বাজারে পাওয়া যায়। তা দিয়েই এই ধরণের ব্লাউজ হয়ে যায়। গলার কাছটা গোল ডিজাইন হবে। আপনার দর্জিকে ছবি দেখালে তিনি করে দেবেন।
৩. শখের পার্টি ওয়্যার শাড়ির সঙ্গে কেমন ডিজাইনের ব্লাউজ পরবেন ভেবে না পেলে বানান সেমি-ট্রান্সপারেন্ট ব্যাক ব্লাউজ ডিজাইন। এই ধরণের আকর্ষণীয় ব্যাক ডিজাইন ব্লাউজ ফ্যাব্রিক দিয়ে নেটের সাহায্যে বানিয়ে নিতে পারেন।

৪. কলেজ স্টুডেন্টদের জন্য পারফেক্ট হল সেমি-ট্রান্সপারেন্ট ব্লাউজ উইথ পাফড স্লিভস। কালো ব্লাউজ তো এমনিতেই যে কোনও শাড়ির সঙ্গে ভালো যায়। আর এই ডিজাইনের ব্লাউজ কিন্তু আপনার সাদামাটা শাড়িকেও জমকালো করে তুলবে।
৫. শাড়িতে অনেকেই চান স্মার্ট লুক তুলে ধরতে। সেক্ষেত্রে বানান ভি-শেপ ব্লাউজ ডিজাইন। ভি-শেপ খুব ট্রেন্ডি আর স্মার্ট। সাধারণ ব্লাউজের সঙ্গে নেট ব্যবহার করে এই ব্লাউজ তৈরি করে নিতে পারেন। শিফন, সিল্ক, জরজেট মেটিরিয়ালের শাড়ির সঙ্গে এই ডিজাইনের ব্লাউজ বেশ মানাবে।

Mailing List