ইন্দো-ওয়েস্টার্ন লুকে কেমন লাগছে কিয়ারা আডবানি'কে, দেখুন

ইন্দো-ওয়েস্টার্ন লুকে কেমন লাগছে কিয়ারা আডবানি'কে, দেখুন
13 May 2022, 08:27 PM

ইন্দো-ওয়েস্টার্ন লুকে কেমন লাগছে কিয়ারা আডবানি'কে, দেখুন

আনফোল্ড বাংলা প্রতিবেদন: অনেক ক্ষেত্রে কী হয়, বিয়েবাড়িতে কীভাবে স্টাইলিং করব বা কোনও বিশেষ উত্‍সব অনুষ্ঠানে কী ভাবে স্টাইলিং করব তা বোঝা হয়ে ওঠে না। সেই সময় আর বিয়েবাড়ি যেতেই ইচ্ছে করে না। তাই বিয়েবাড়ির ফ্যাশনের জন্যে রইলো কিছু আইডিয়া। কিয়ারা আডবানির কালেকশন দেখেছেন?

সম্প্রতি সবুজ ইন্দো-ওয়েস্টার্ন ফটোশ্যুট হয়েছে তাঁর। ভুল ভুলাইয়া ২ মুক্তি পেতে চলেছে। তাঁর প্রচারে ব্যস্ত কিয়ারা আডবানি। তাঁর প্রমোশনাল স্টাইল নিয়ে ফিরে এসেছেন তিনি। বিয়ে বাড়িতে শুধুই শাড়ি-লেহেঙ্গা এসব পরে যাওয়ার কথা ভাবছেন। আর অন্য কিছু ভাবছেন না। কীরকম হয়, যদি আমরা ইন্দো-ওয়েস্টার্ন লুক তৈরির চেষ্টা করি।

সবুজ বেশ জনপ্রিয় একটি রঙ। গরমকালে পরার জন্যে যেসব রঙের পোশাক আপনি বেছে নিতে পারেন, তার মধ্যে সবুজ হল অন্যতম সুন্দর একটি রঙ। কিয়ারাও এবার সেই রঙেই ধরা দিলেন। প্যাস্টেল সবুজ রঙের ব্রালেট পরেছেন কিয়ারা। যার ডবল স্ট্র্যাপ রয়েছে। চোলি জুড়েই রঙিন এমব্রয়ডারি কাজ করা রয়েছে। এই বোহো লুকে কিয়ারাকে এত সুন্দর লাগছে তাই। ব্রালেটের সঙ্গে একটি হাই-ওয়েস্ট প্যান্ট পরেছেন কিয়ারা।

ফ্লেয়ারড প্যান্টটিতে একটি পকেটও যোগ করা হয়েছে। তাই দারুণ লাগছে কিয়ারার এই আউটফিট। বন্ধনী প্রিন্টের গ্রিন শেডের প্যান্টটি একদম অন্যরকম লুক তৈরি করেছে। এর সঙ্গে মানানসই দোপাট্টা নিয়েছেন তিনি। অর্গ্যাঞ্জা দোপাট্টায় তাঁর লুকটি সম্পূর্ণ হয়েছে।

মূলত গোলাপি, লাল, সবুজ ও সাদা রঙের এমব্রয়ডারি কাজ করা হয়েছে। চোলির দুই দিক থেকে ঝুলিয়ে দেওয়া হয়েছে কড়ি। যা এই চোলির লুককে একদম অন্যরকম করে তুলেছে। প্লাঙ্গিং নেকলাইনে ক্রপ ব্লাউজটির সৌন্দর্য আরও বেড়ে গিয়েছে।

ads

Mailing List