গোয়ায় এটিকে-মোহনবাগান শিবিরে পা রাখলেন রয় কৃষ্ণা এবং ব্র্যাড ইনম্যাান

গোয়ায় এটিকে-মোহনবাগান শিবিরে পা রাখলেন   রয় কৃষ্ণা এবং ব্র্যাড ইনম্যাান
17 Oct 2020, 08:00 PM

গোয়ায় এটিকে-মোহনবাগান শিবিরে পা রাখলেন রয় কৃষ্ণা এবং ব্র্যাড ইনম্যাান

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : আসন্ন আইএসএলে মাঠে নামার জন্যই এবার গোয়া এসে পৌঁছালেন এটিকে মোহনবাগানের দুই তারকা বিদেশি ফুটবলার রয় কৃষ্ণা এবং ব্র‍্যাড ইনম্যান। এদিনই তাঁরা গোয়া এসে পৌঁছালেন।তাঁরা গোয়াতে এসে পৌঁছাতেই,এটিকে-মোহনবাগানের সরকারি পেজ থেকে তাঁদের ছবি পোস্ট করা হয় এবং জানানো হয়, দীর্ঘ পথ পেরিয়ে তবেই তাঁরা গোয়ায় পা রেখেছেন।

এর আগেই সবুজ-মেরুন শিবিরে এসে পৌঁছেছিলেন ডেভিড উইলিয়ামস এবং কার্ল ম্যাকাউজ। ডেভিড উইলিয়ামসদের মতোই রয় এবং ব্র‍্যাডকেও সরকারি নিয়মানুযায়ী, কোয়ারেন্টাইনেই থাকতে হবে।ফলে দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকতে হবে এই দুই তারকা ফুটবলারকে। কোয়ারেন্টাইন পর্ব শেষ হলেই তাঁরা অনুশীলনে নামতে পারবেন।

তবে গোয়া পৌঁছে ইতিমধ্যেই কোয়ারেন্টাইন পর্ব শেষ করেছেন কোচ হাবাস সহ তিন তারকা বিদেশি ফুটবলার জাভি হার্নান্ডেজ,এডু গার্সিয়া এবং তিরি। আগামী সোমবার থেকে তাঁরা প্রীতম কোটালদের সাথে অনুশীলনেও যোগ দেবেন।এটিকে-মোহনবাগানের কোচ হাবাস নিজেও দলের ফুটবলারদের নিয়ে অনুশীলনে নামার জন্য ছটফট করছেন। তিনি জানিয়েছেন, আপাতত ২৩ জন ফুটবলারকে(২০ জন ভারতীয় এবং ৩ জন বিদেশি) নিয়ে তিনি জোরকদমে অনুশীলন শুরু করবেন।

Mailing List