গোল পেলেন না রোনাল্ডো, জুভেন্তাসকে বড় ব্যবধানে হারাল এসি মিলান

গোল পেলেন না রোনাল্ডো, জুভেন্তাসকে বড় ব্যবধানে হারাল এসি মিলান
10 May 2021, 02:12 PM

গোল পেলেন না রোনাল্ডো, জুভেন্তাসকে বড় ব্যবধানে হারাল এসি মিলান

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : এসি মিলানের কাছে এইভাবে হার‍তে হবে,এমনটা হয়ত খুব বড় জুভেন্তাস সমর্থকও ভাবতে পারেনি।নিজেদের ঘরের মাঠে এসি মিলানের বিরুদ্ধে ৩-০ গোলের ব্যবধানে হেরেছে রোনাল্ডোর জুভেন্তাস দল।জুভেন্টাস এবং এসি মিলানের মধ্যে গতকাল রাতে হওয়া ইতালিয়ান লিগের এই ম্যাচটি উভয় দলের জন্যই সমান গুরুত্বপূর্ণ ছিল। কারণ, আগামী মরসুমে আয়োজিত উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জনের জন্য এই ম্যাচে জয় পেতেই হত। তাই শিরোপা পাওয়ার আশা আর না থাকলেও, চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জনের কথা ভেবে এই ম্যাচে জয় পাওয়ার জন্য ঝাঁপিয়েছিল দুই দলই।

কিন্তু এই ম্যাচ রোনাল্ডোদের জন্য একটা খারাপ দিন বয়ে নিয়ে আসল।তাঁদেরকে দুই অর্ধ মিলিয়ে মোট তিন গোল হজম করতে হল। শুধু গোল হজম করাই নয়,চেষ্টা করেও এই ম্যাচে গোলের দরজা খুলতেই পারেননি ক্রিস্টিয়ানো রোনাল্ডোরা।ম্যাচের শুরুটা জুভেন্তাস দুরন্ত করলেও, ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে লোনে এসি মিলানে আসা ব্রাহিম দিয়াজের দুরন্ত গোলে এগিয়ে যায় এসি মিলান। দ্বিতীয়ার্ধের ৭৮ মিনিটের মাথায় রেবিক এবং ৮২ মিনিটের মাথায় তুমুরি গোল করে এসি মিলানের জয় নিশ্চিত করেন।

এই ম্যাচে হারার ফলে ৩৫ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে ইতালিয়ান লিগ পয়েন্ট টেবিলের পাঁচে নামল জুভেন্তাস। অন্যদিকে, ৩৫ ম্যাচে ৭২ পয়েন্ট পেয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠল এসি মিলান দল।এই ম্যাচ হারের ফলে জুভেন্তাসের চ্যাম্পিয়ন্স লিগ ভবিষ্যৎ কার্যত অনিশ্চিত হয়ে পড়ল। পছন্দের টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স লিগে না নামতে পারলে আগামী মরসুমে রোনাল্ডারও জুভেন্তাসে থাকার সম্ভাবনা নেই বললেই চলে।

Mailing List