ফের তৃতীয় মামলায় গ্রেফতার রোদ্দুর রায়, ফলে জামিন পেলেও মিলছে না ছাড়

ফের তৃতীয় মামলায় গ্রেফতার রোদ্দুর রায়, ফলে জামিন পেলেও মিলছে না ছাড়
20 Jun 2022, 05:42 PM

ফের তৃতীয় মামলায় গ্রেফতার রোদ্দুর রায়, ফলে জামিন পেলেও মিলছে না ছাড়

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ তৃণমূল নেতাদের সম্পর্কে ডিজিটাল মাধ্যমে অত্যন্ত  কুরুচিকর মন্তব্যের জেরে গোয়া থেকে তাঁকে গ্রেফতার করে এনেছিল কলকাতা পুলিশ। সেই মামলায় অবশেষে সোমবার জামিন পেলেন বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়। জামিন পেলেও আপাতত হেফাজতেই থাকতে হচ্ছে রোদ্দুর রায়কে।

হেয়ার স্ট্রিট থানায় দায়ের হওয়া মামলায় জামিন মঞ্জুর হলেও বটতলা থানার মামলা নিয়ে এখনও কিছু জানায়নি আদালত। এরই মধ্যে অন্য একটি মামলায় নতুন করে গ্রেফতার করা হয়েছে রোদ্দুর রায়কে। বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় লাইভে নানা এসে নানা মন্তব্য করতেন রোদ্দুর। সম্প্রতি তিনি একটি ফেসবুক লাইভ করেন। দেড় ঘণ্টার সেই লাইভে একাধিক বিষয় নিয়ে নিজের চেনা ভঙ্গিতে মুখ্যমন্ত্রী-সহ অনেক নেতাকে আক্রমণ করেন।

লাইভে মুখ্যমন্ত্রীকে অশালীন ভাষায় আক্রমণ করেন তিনি। ছাপার অযোগ্য ভাষায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ করেন তিনি। যার জেরে গত ৩ জুন গোয়া থেকে রোদ্দুরকে গ্রেফতার করে নিয়ে আসে পুলিশ। ধৃতের বিরুদ্ধে কলকাতার একাধিক থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। সোমবার দুপুরে রোদ্দুরকে তোলা হয় ব্যাঙ্কশাল আদালতে। সেখানে ফের তাঁর জামিনের আবেদন জানান রোদ্দুরের আইনজীবী। তৃতীয়বার জামিনের আবেদন মঞ্জুর করে আদালত। তবে এখনই জেল থেকে ছাড়া পাচ্ছেন রোদ্দুর।

হেয়ারস্ট্রিট থানার মামলায় জামিন পেলেও বটতলা থানার মামলায় রোদ্দুরকে হেফাজতে নিয়ে জেরা করার আবেদন জানিয়েছে পুলিশ। তবে সে মামলায় রায় দেওয়ার আগে তৃতীয় একটি মামলায় গ্রেফতার করা হল বিতর্কিত রোদ্দুর রায়কে। ফলে আপাতত পুলিশ হেফাজতেই থাকতে হচ্ছে বিতর্কিত এই ইউটিউবারকে।

Mailing List