এশিয়া কাপের আগে দলের মানসিকতা নিয়ে মুখ খুললেন ঋষভ পন্থ

এশিয়া কাপের আগে দলের মানসিকতা নিয়ে মুখ খুললেন ঋষভ পন্থ
19 Aug 2022, 06:15 PM

এশিয়া কাপের আগে দলের মানসিকতা নিয়ে মুখ খুললেন ঋষভ পন্থ

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপের পর অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ খেলবে মেন ইন ব্লু। তার আগেই দলের মানসিকতা নিয়ে মুখ খুললেন ঋষভ পন্থ। একটি অনুষ্ঠানে টিম ইন্ডিয়ার তারকা বলেছেন, 'সামনেই বিশ্বকাপ আসছে। সেই কারণেই গোটা দল একটু নার্ভাস হয়ে রয়েছে। তবে প্রত্যকেই এই টুর্নামেন্টে একশো শতাংশ দেওয়ার জন্য তৈরি রয়েছে। আপাতত ভাল ভাবে প্রস্তুতি নেওয়া ছাড়া কিছু করার নেই আমাদের"।

আসন্ন টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে অভিযান শুরু করবে রোহিত শর্মার দল। সেই ম্যাচ হবে মেলবোর্নে। এই নিয়ে পন্থ বলেন, "অসাধারণ একটা পরিবেশে খেলতে নামব আমরা। এমসিজি বিশ্বের অন্যতম সেরা মাঠ। ভারতীয় দর্শকরাও অনেক বেশি সংখ্যায় আসবেন। যত বেশি সমর্থক আমাদের ম্যাচে আসবেন, তত ভাল খেলব আমরা। প্রত্যেকের সমর্থন আমাদের কাছে গুরুত্বপূর্ণ।"

টেস্টের কথা ভেবে শামিকে সাদা বলের সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে। একটা সময়ের পর বুমরা, শামি থাকবেন না। তাঁদের বাদ দিয়েও দলকে তৈরি রাখতে চাইছেন অধিনায়ক। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে রোহিত বলেন, 'বুমরা, শামি ভারতীয় দলে সবসময় খেলবে না। অন্যদের তৈরি রাখতে হবে। রাহুল ভাই এবং আমি চাই শক্তিশালী বেঞ্চ তৈরি করতে। আমরা প্রচুর ক্রিকেট খেলি, অনেকের চোট লাগতে পারে সেই সব মাথায় রেখেই বাকিদের তৈরি রাখতে হবে।'

Mailing List