হৃদয় জিতলেন রিঙ্কু, কোচের ভূয়সী প্রসংশা পেলেন ট্র্যাজিক নায়ক

হৃদয় জিতলেন রিঙ্কু, কোচের ভূয়সী প্রসংশা পেলেন ট্র্যাজিক নায়ক
19 May 2022, 05:15 PM

হৃদয় জিতলেন রিঙ্কু, কোচের ভূয়সী প্রসংশা পেলেন ট্র্যাজিক নায়ক

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে রোমাঞ্চকর ম্যাচে জিতেছে লখনউ সুপার জায়ান্টস। এর ফলে লখনউও এই মরশুমে প্লে অফে নিজেদের জায়গা পাকা করেছে। মাত্র দুই রানের জন্য হারতে হয়েছিল কেকেআর-কে। 

ম্যাচের পরে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে থাকেন রিঙ্কু সিং। অনেকেই মনে করেন, যদিও এদিন যদিও লখনউ সুপার জায়ান্টস ম্যাচ জিতেছে, তবু এদিন সকলের মন জিতেছেনরিঙ্কু সিং। তরুণ নাইটের লড়াইয়ের প্রশংসা করেছেন সকলেই।২০২২ আইপিএলে, সিং ব্যতিক্রমী পারফরম্যান্স করেছিলেন কারণ তিনি সাতটি ম্যাচে ৩৪.৮০ গড়ে এবং ১৪৮.৭১ স্ট্রাইক রেটে ১৭৪ রান করেছিলেন।

বুধবার, রিংকু ১৫ বলে ৪০ রান করেছিলেন। কিন্তু তার সাহসী প্রচেষ্টা সত্ত্বেও, কেকেআর লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) এর বিরুদ্ধে২ রানে হেরে যায়। রিংকু সিং বুধবার রাতে তার খেলার পর কেকের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালামের প্রশংসাও করেছেন।লখনউয়ের বিরুদ্ধে হারের পরে ম্যাকালাম বলেন, ''রিঙ্কু এমন এক জন প্লেয়ার যাকে কেকেআর অনেক বছর নিজেদের দলে রাখতে চাইবে। আগামী কয়েক বছরে ওর আরও উন্নতি হবে। সামনের দিনে আরও বড় ক্রিকেটার হয়ে উঠতে পারে ও। কারণ মিডল অর্ডারে ব্যাট করতে নেমে প্রথম বল থেকেই ওভাবে বড় শট খেলার ক্ষমতা খুব বেশি ক্রিকেটারের থাকে না। রিঙ্কু আমাদের হয়ে এর আগেও এই কাজ করেছে।''

তিনি অন্য দায়িত্ব পেয়ে চলে গেলেও কলকাতা ও রিঙ্কুর দিকে তাঁর নজর থাকবে বলে জানিয়েছেন ম্যাকালাম।

ads

Mailing List