জবাব দিলেন ঋদ্ধিমান, নির্বাচকরা কী দেখছেন!

জবাব দিলেন ঋদ্ধিমান, নির্বাচকরা কী দেখছেন!
15 May 2022, 11:00 PM

জবাব দিলেন ঋদ্ধিমান, নির্বাচকরা কী দেখছেন!

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: নিয়মরক্ষার ম্যাচেও ধোনিদের হারিয়ে দিলেন হার্দিক পান্ডিয়ারা। ১৩ ম্যাচে ২০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকল গুজরাত টাইটান্স। লিগ টেবিলের প্রথম দুইয়ে থাকাও নিশ্চিত হয়ে গেল। আলজারি যোশেফ, মহম্মদ সামিদের আঁটোসাটো ব্যাটিংয়ের পর ঋদ্ধিমান সাহার দুরন্ত ব্যাটিং। সোমবার রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালের জন্য বাংলার দল নির্বাচন। গ্রুপ পর্বে নিজে থেকেই সরে দাঁড়িয়েছিলেন। নক আউটে খেলার কথা আগেই জানিয়েছিলেন ঋদ্ধি। তবে তিনি খেলবেন কিনা, তা এখনও জানা যায়নি। তার আগেই ব্যাট হাতে জ্বলে উঠলেন পাপালি।

ব্যাট হাতে অর্ধশতরান করেছেন ঋদ্ধি। যেখানে অন্য ক্রিকেটাররা বিশেষ রান করতে পারেননি সেখানে সাবলীল ব্যাট করেছেন দলের উইকেটরক্ষক। ম্যাচের সেরার পুরস্কার নিয়ে ঋদ্ধি বলেন, ''প্রথমের দিকের কয়েকটি ম্যাচে সুযোগ পাইনি। কিন্তু যখন পেয়েছি নিজের পরিকল্পনা কাজে লাগিয়েছি। এই দল সবার দিকে লক্ষ্য রাখে। বেশি রান দরকার ছিল না। তাই পাওয়ার প্লে-তে বড় শট খেলার চেষ্টা করছিলাম। কয়েকটি বল থেমে আসছিল। তাই শুরুতে আক্রমণ করেছি। পরে লক্ষ্য কমে গেলে ধীরে খেলেছি।''

 

ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন সিএসকে অধিনায়ক। দারুণ ফর্মে থাকা ডেভ কনওয়ে এদিন মাত্র পাঁচ রান করেই সাজঘরে ফেরেন। তবে রুতুরাজ ক্রিজে টিকে ছিলেন। তিন নম্বরে নামা মইন আলির সঙ্গে মিলে ৫৭ রানের পার্টনারশিপে দলকে বেশ ভাল জায়গায়ই নিয়ে যাচ্ছিলেনও। তবে মিডল ওভার গুলোতে একদমই যেন খেই হারিয়ে ফেলে সিএসকে। জগদীশন অপরাজিত ৩৯ ও রুতুরাজ ৫৩ রান করলেও, কোনও সময়ই দলের হয়ে রানের গতি বাড়াতে পারেননি তাঁরা। শেষ পর্যন্ত নির্ধারিত কুড়ি ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৩৩ রান তোলে সিএসকে। জবাবে ব্যাট  করতে নেমে ঋদ্ধিমান সাহার ব্যাটে ভর করে সহজেই জিতে নেয় গুজরাট। নির্বাচকরা কী দেখছেন ঋদ্ধির ইনিংস গুলো।

ads

Mailing List