'সর্বনাশী'র হাত ধরে গান লেখার হাতেখড়ি হল রথীজিতের

'সর্বনাশী'র হাত ধরে গান লেখার হাতেখড়ি হল রথীজিতের
18 May 2022, 12:47 PM

'সর্বনাশী'র হাত ধরে গান লেখার হাতেখড়ি হল রথীজিতের

আনফোল্ড বাংলা প্রতিবেদন: জি বাংলার সা রে গা মা পা-র(Sa Re Ga Ma Pa) দৌলতে এখন সবাই চেনে রথীজিৎ ভট্টাচার্যকে। বেশ অনেক সিজন ধরেই ধরে সা রে গা মা পা-র মঞ্চে নতুন ট্যালেন্টদের গ্রুমিংয়ের দায়িত্ব ওঁর কাঁধেই। রথীজিৎ নিজেও একজন সুগায়ক এবং কম্পোজার। রথীজিতের সুরে এবং গায়কীর মাধুর্যে বহু গান ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে। 

নিজের জন্য গান বাঁধার খুব একটা সময় হয় না। সামনেই সা রে গা মা পা, তা নিয়ে ব্যস্ততা তুঙ্গে। এরই মধ্যে সময় বের করে নিজের মত করে একটি গান বেঁধেছেন রথীজিৎ। প্রেমের এই গানের নাম দিয়েছেন "সর্বনাশী"। রথীজিৎ বলেন, "আমার স্ত্রী শ্রেয়ার জন্যই এই গানটা আমার বাঁধা। ওঁর জন্য সমস্ত সর্বনাশ আমি মাথা পেতে নিতে পারি। ও-ই আমার জীবনে সর্বনাশী। আমি প্রথমে সুর ভাঁজি। সুর তৈরি করার পর গানের কথার জন্য লিরিসিস্টকে ফোন করি। কিন্তু উনি সেইসময় ব্যস্ত থাকায় আমি নিজেই একটা স্ক্র্যাচ লিরিক্স লিখে ফেলি। আমি যে ভাষায় প্রেম করি, একদম সেই সহজ ভাষাতেই গানটা লিখে ফেললাম।পরে গানটা সবাই যখন শোনে ,বলল, এই লেখাটাই থাক। এইভাবেই 'সর্বনাশী' তৈরি হল।"

https://youtu.be/U3g1ttePmn4

এই "সর্বনাশী"র হাত ধরেই রথীজিতের গান লেখার হাতেখড়ি। গানটি সদ্যই মুক্তি পেয়েছে ইউটিউব চ্যানেলে। গোটা গানটি শ্যুটিং হয়েছে নর্থ বেঙ্গলে। পরিচালনার দায়িত্বে ছিলেন আয়ুষ্মান গোস্বামী। মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন রিষ্টি এবং মৃগাঙ্ক। 'রথীজিৎ ভোকাল আর্ট' নামে নিজের মিউজিক লেবেলও তৈরি করেছেন রথীজিৎ। এই মিউজিক লেবেলের মাধ্যমেই "সর্বনাশী" শ্রোতাদের কাছে পৌঁছে যাবে।

ads

Mailing List