রঞ্জি হবে, জানিয়ে দিল বিসিসিআই

রঞ্জি হবে, জানিয়ে দিল বিসিসিআই
28 Jan 2022, 09:30 PM

রঞ্জি হবে, জানিয়ে দিল বিসিসিআই

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: অপেক্ষার অবসান। চলতি বছর হতে চলেছে রঞ্জি ট্রফি। কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল, দুই পর্বে টুর্নামেন্ট আয়োজন করার কথা ভাবছে বোর্ড। এ বার সেই খবরে শিলমোহর দিলেন খোদ বিসিসিআই সচিব জয় শাহ। তিনি জানিয়ে দিলেন, প্রথম পর্বে হবে গ্রুপ পর্বের খেলা এবং দ্বিতীয় পর্বে হবে নকআউটের খেলা। জানিয়ে দিলেন, 'দুই ভাগে রনজি ট্রফি আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই।

 

প্রথম ভাগে লিগের খেলা হবে। জুন মাসে হবে নকআউট পর্বের খেলা। করোনা আবহে ক্রিকেটারদের স্বাস্থ্য সুরক্ষার দিকটিতে প্রাধান্য দিচ্ছে বিসিসিআই। লালবলের ক্রিকেটের একটি দুর্দান্ত টুর্নামেন্ট হতে চলেছে এবার।' যা খবর, তাতে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহ থেকে রনজি শুরু হয়ে যাবে। ২০১৯/২০ মরশুমে জাতীয় লকডাউন শুরু হওয়ার ঠিক আগেই রঞ্জি ট্রফি সমাপ্ত হয়ে গিয়েছিল। ২০২০/২১ মরশুমে আর প্রিমিয়ার এই টুর্নামেন্ট আয়োজন করতে পারেনি বিসিসিআই।

১৩ জানুয়ারি থেকে রঞ্জি ট্রফি পুনরায় চালু হওয়ার কথা থাকলেও করোনার তৃতীয় ঢেউয়ে সেই সূচি স্থগিত করতে বাধ্য হয় বোর্ড। আর টুর্নামেন্ট শুরুর আগেই বেশ কিছু দলে করোনা আক্রান্ত হওয়ায় শেষমেশ রঞ্জি স্থগিত করে দেওয়া হয়।

ads

Mailing List