নাবালিকাকে নিয়ে ভিনরাজ্যে গা ঢাকা, বাড়ি ফিরতেই রঘুনাথপুরের যুবককে গ্রেফতার

নাবালিকাকে নিয়ে ভিনরাজ্যে গা ঢাকা, বাড়ি ফিরতেই রঘুনাথপুরের যুবককে গ্রেফতার
25 Jul 2021, 08:20 PM

নাবালিকাকে নিয়ে ভিনরাজ্যে গা ঢাকা, বাড়ি ফিরতেই রঘুনাথপুরের যুবককে গ্রেফতার

 

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

 

নাবালিকাকে নিয়ে ভিন্ন রাজ্যে পালিয়ে গিয়েছিল এক যুবক। দীর্ঘদিন পর রবিবার পুরুলিয়ার রঘুনাথপুর থানা এলাকার কলাগাড়া গ্রামে বাড়ি ফিরছিল তারা। সূত্র মারফত রঘুনাথপুর থানার পুলিশ খবর পেয়েই বাড়ি পৌঁছানোর আগেই রাস্তায় গোবরান্দা মোড়ের অদূরে তাদের আটক করে থানায় নিয়ে আসে। এরপরই পুলিশ নাবালিকাকে অপহরণের অভিযোগে আটক শেখ কাদির কে গ্রেফতার করে। এদিনই তাকে রঘুনাথপুর মহকুমা আদালতে তোলে রঘুনাথপুর থানার পুলিশ। অন্যদিকে নাবালিকাটিকেও পুলিশ আদালতে তোলে।

 

ধৃত শেখ কাদির এর দাদা শেখ আনিস জানান, রঘুনাথপুর থানার অন্তর্গত কলাগাড়া গ্রামের এক মেয়ের সাথে তার ভাই শেখ কাদির এর ভাব ভালোবাসা হয়। যার জেরে তার ভাই ঐ মেয়েটিকে নিয়ে আড়াই বছর আগে বাড়ি থেকে ভিনরাজ্য মহারাষ্ট্রে পালিয়ে যায়। সেখানে গিয়ে তাকে বিয়ে করে ও একটি সন্তানের জন্ম দেয়। ঐ সময় মেয়েটির পরিবার রঘুনাথপুর থানার পুলিশের কাছে তাদের নাবালিকা মেয়েকে অপহরণ করার অভিযোগ জানায় গ্রামের যুবক শেখ কাদিরের বিরুদ্ধে।

 

পুলিশ সেই সময় অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে তাদের খোঁজে তল্লাশি অভিযান চালালেও তাদের উদ্ধার করতে পারে নি। রবিবার সূত্র মারফত রঘুনাথপুর থানার পুলিশ জানাতে পারে ঐ নাবালিকাকে নিয়ে অভিযুক্ত শেখ কাদির বাড়ি ফিরছে। এরপরই পুলিশ বাড়ি পৌঁছানোর আগেই রঘুনাথপুর থানার অন্তর্গত গোবরান্দা মোড় এলাকা থেকে তাদের আটক করে রঘুনাথপুর থানায় নিয়ে আসে পরে অভিযুক্তকে গ্রেফতার করে।

ads

Mailing List