অভিযান চালিয়ে কয়লা পাচারকারী গ্রেফতার রঘুনাথপুরে

অভিযান চালিয়ে কয়লা পাচারকারী গ্রেফতার রঘুনাথপুরে
30 Dec 2020, 06:07 PM

অভিযান চালিয়ে কয়লা পাচারকারী গ্রেফতার রঘুনাথপুরে

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

অবৈধভাবে কয়লা পাচার করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুরুলিয়ার রঘুনাথপুর থানার পুলিশ। ধৃত ওই ব্যক্তির নাম মানিক গড়াই। বাড়ি পুরুলিয়ার রঘুনাথপুর থানার পুরাতন বেড়ো গ্রামে। ধৃতকে বুধবার রঘুনাথপুর থানার পুলিশ রঘুনাথপুর মহকুমা আদালতে তুললে বিচারক তাকে তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

জানা যায়, বেশ কিছুদিন ধরেই রঘুনাথপুর থানার পুলিশ অবৈধভাবে কয়লা পাচার রুখতে অভিযান শুরু করেছে। ইতিমধ্যে, একাধিক কয়লা বোঝাই করা গাড়ি বাজেয়াপ্ত করেছে রঘুনাথপুর থানার পুলিশ।

সেই পরিপ্রেক্ষিতে রঘুনাথপুর থানার পুলিশ মঙ্গলবার গভীর রাতে অভিযান চালিয়ে রঘুনাথপুর থানা এলাকার পুরাতন বেড়ো গ্রাম থেকে মানিক গড়াই নামে এক ব্যক্তিকে কয়লা পাচার করার অভিযোগে গ্রেফতার করে। পুলিশ বিশেষ সূত্র মারফত জানতে পারে কয়লা সাপ্লাইয়ের সঙ্গে যুক্ত রয়েছে মানিক গড়াই। এরপরই পুলিশ তাকে গ্রেফতার করে। বুধবার তাকে আদালতে তুললে তার তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

এদিকে ধৃত ওই কয়লা পাচারকারীকে এদিন নিজেদের হেফাজতে নিয়ে পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে। কোথা থেকে কিভাবে এই অবৈধ কয়লা আসত। কোথায় পাচার করা হত, এইসব সমস্ত তথ্য তাকে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা শুরু করেছে রঘুনাথপুর থানার পুলিশ।

Mailing List