কোয়ার্টার ফাইনালের আকানে ইয়ামাগুচিকে হারিয়ে সেমিফাইনালে পিভি সিন্ধু

কোয়ার্টার ফাইনালের আকানে ইয়ামাগুচিকে হারিয়ে সেমিফাইনালে পিভি সিন্ধু
30 Jul 2021, 03:53 PM

কোয়ার্টার ফাইনালের আকানে ইয়ামাগুচিকে হারিয়ে সেমিফাইনালে পিভি সিন্ধু

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : টোকিয়ো অলিম্পিক্সে (Tokyo Olympics) দুরন্ত ফর্মে রয়েছেন ভারতের তারকা শাটলার পিভি সিন্ধু (Pv Sindhu)। ধারাবাহিকতা রেখে একের পর এক ম্যাচ জিতেই চলেছেন তিনি।গতকাল প্রি-কোয়ার্টার ফাইনাল ম্যাচে ডেনমার্কের মিয়া ব্লিভফেল্টকে স্ট্রেট সেটে হারিয়ে সিন্ধু হুংকার দিয়েছিলেন, ওর (ইয়ামাগুচির) পক্ষে আমার বিরুদ্ধে জয় পাওয়া অতটাও সহজ হবে না।

এবার ব্যাডমিন্টন ওমেনস সিঙ্গলসের কোয়ার্টার ফাইনালে ইয়ামাগুচির বিরুদ্ধে নেমে সেই কথাটাকে প্রমাণ করে দিলেন সিন্ধু। শেষ পর্যন্ত হারিয়ে দিলেন তিনি জাপানি শাটলার আকানা ইয়ামগুচিকে। আর স্ট্রেট গেমে এই ম্যাচ জিতেই দেশকে ফের আরও একবার পদক জয়ের স্বপ্ন দেখানো শুরু করলেন তিনি।

যদিও এই ম্যাচে জয় পাওয়া একেবারেই সহজ ছিল না সিন্ধুর জন্য। তাঁকে কোর্টে নেমে বেশ লড়াই চালাতে হয়।শেষ আটের কঠিন হার্ডল টপকাতে সিন্ধুকে সাকুল্যে ঘাম ঝরাতে হয় মোট ৫৬ মিনিট। মাত্র ২৩ মিনিটেই প্রথম গেম ২১-১৩ ব্যবধানে জিতে নেন সিন্ধু। তবে দ্বিতীয় গেমে সিন্ধুকে কড়া টক্কর দেন ইয়ামাগুচি। যদিও শেষমেশ সিন্ধু ৩৩ মিনিটে দ্বিতীয় গেম জিতে নেন ২২-২০ ব্যবধানে।সহজ ম্যাচ কঠিন করে জিতে সেমিফাইনালে গেলেন সিন্ধু। তবে সেমিফাইনাল ম্যাচ জিতলেই এবার চানু এবং লভলিনার পর তৃতীয় অ্যাথলিট হিসেবে দেশের হয়ে পদক নিশ্চিত করবেন তিনি।আগামীকাল দুপুরে সেমিফাইনাল ম্যাচ খেলতে নামবেন সিন্ধু।

ads

Mailing List