নাবালক সন্তানকে খুন করে আত্মঘাতী পুরুলিয়া পুলিশের ‘স্পেশাল হোমগার্ড’  

 নাবালক সন্তানকে খুন করে আত্মঘাতী পুরুলিয়া পুলিশের ‘স্পেশাল হোমগার্ড’   
24 Jan 2022, 01:48 PM

 নাবালক সন্তানকে খুন করে আত্মঘাতী পুরুলিয়া পুলিশের ‘স্পেশাল হোমগার্ড’

 

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন, পুরুলিয়া :  নাবালক সন্তানকে খুন করে আত্মঘাতী হলেন পুরুলিয়া পুলিশের ‘স্পেশাল হোমগার্ড’। ওই হোমগার্ড আবার প্রাক্তন মাওবাদী সদস্য।

সোমবার সকালে পুরুলিয়ার বেলগুমা পুলিশ লাইন থেকে দু’জনের রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে  জানা গিয়েছে, মৃতদের নাম  হেমন্ত হেমব্রম এবং  সোমজিৎ হেমব্রম (৬)। হেমন্ত প্রাক্তন মাওবাদী সদস্য। সে আগে মাওবাদীদের লিংকম্যান ছিল।   আত্মসমর্পণের পর সে স্পেশাল হোমগার্ডের চাকরি পায়। এদিন সকালে পুলিশ লাইন থেকেই তার এবং ছেলের মৃতদেহ পাওয়া যায়। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ছেলেকে খুন করার পরেই আত্মঘাতী হয়েছে হেমন্ত। পুলিশের তদন্তেও বিষয়টি উঠে এসেছে।  ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।


জানা গিয়েছে  হেমন্ত হেমব্রম মাওবাদী অযোধ্যা স্কোয়াডের সক্রিয় সদস্য ছিল।  ২০১৩ সালে সে পুলিশের কাছে আত্মসমর্পণ করে।  মাওবাদীদের জন্য দেওয়া সরকারের পূর্নবাসন প্যাকেজে স্পেশাল হোমগার্ডের চাকরি পায়। চাকরি পাওয়ার পর স্ত্রী ও সন্তানের সঙ্গে বেলগুমার পুলিশ লাইনের আবাসনে সংসার করছিল হেমন্ত। পুলিশ সূত্রে জানা গিয়েছে,  তাঁর স্ত্রী দাবি করেছেন, তাঁদের মধ্যে বচসা বেঁধেছিল। সেই সময় সামনে ছিল ছয় বছরের সন্তান সোমজিৎ হেমব্রম। তাকে গলা কেটে হত্যা করার পরেই সে নিজেও আত্মহত্যা করে ।

পুরুলিয়া জেলার পুলিশ সুপার এস সেলভা মুরুগান  বলেন, 'প্রাথমিকভাবে জানা গিয়েছে হেমন্ত হেমব্রম তার ছেলেকে খুন করে নিজেও আত্মঘাতী হয়েছে। তদন্ত চলছে। সব দিক খতিয়ে দেখা হচ্ছে।’

ads

Mailing List