চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে লজ্জার হার হারল পাঞ্জাব কিংস

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে লজ্জার হার হারল পাঞ্জাব কিংস
16 Apr 2021, 11:45 PM

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে লজ্জার হার হারল পাঞ্জাব কিংস

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : দুরন্ত জয় দিয়ে আইপিএল অভিযান শুরু করেছিলে কেএল রাহুলের পাঞ্জাব কিংস দল।রাজস্থানের বিরুদ্ধে ২২১ রানের পাহাড় গড়ে তুলে মাত্র ৪ রানে হেরেছিল পাঞ্জাব কিংস।ব্যাট হাতে দুরন্ত ব্যাটিং করেছেন কেএল রাহুল, দীপক হুড্ডা,ক্রিস গেইলরা। তবে এবার আইপিএল-এর দ্বিতীয় ম্যাচেই একেবারে ছন্দপতন।চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ২৬ বল বাকি থাকতে ৬ উইকেটে লজ্জার হার হার‍তে হল পাঞ্জাব কিংস দলকে।

এই ম্যাচের শুরুতে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় চেন্নাই সুপার কিংস দল।ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে পাঞ্জাব কিংস দল ৮ উইকেট খুইয়ে ১০৬ রান তুলতে পারে। এবারের আইপিএলে এখনও পর্যন্ত এটাই কোনও দলের সর্বনিম্ন স্কোর।গত ম্যাচে দুরন্ত ব্যাটিং করা সকলেই একে একে প্যাভিলিয়নে ফিরতে থাকেন।দলের ব্যাটিং বিপর্যয় রোখার একমাত্র চেষ্টা চালান শাহরুখ খান।তিনি ৩৬ বলে ৪৭ রান করে শেষ পর্যন্ত আউট হন।শামি পরে নেমে ১২ বলে ৯ রান করে অপরাজিত থেকে পাঞ্জাব কিংসকে ১০৬ রানে পৌঁছে দেন।চেন্নাইয়ের হয়ে দুরন্ত বোলিং করেন দীপক চাহার। দুরন্ত বল সুইং করিয়ে তিনি ৪ ওভার বল করে ১৩ রান খরচ করে ৪ টি উইকেট তুলে নেন।এছাড়াও চেন্নাইয়ের হয়ে একটি করে উইকেট পেয়েছেন স্যাম কারেন, মইন আলি এবং ডোয়েন ব্র‍্যাভো।

তুলনামূলক সহজ লক্ষ্যের জবাবে ব্যাট করতে নেমে তারকা ওপেনার গায়কোয়াড় ১৬ বলে ৫ রান করে প্যাভিলিয়নে ফিরে যান।তবে ক্রিজে টিকে থাকেন চেন্নাইয়ের আর এক ওপেনার ফাফ ডু প্লেসিস। তাঁকে যোগ্য সাথ দেন মইন আলি।ডু প্লেসিস ৩৩ বলে ৩৬ রান করে অপরাজিত থাকে এবং মইন আলি ৩১ বলে ৪৬ রান করে প্যাভিলিয়নে ফেরেন।এই দুই ব্যাটসম্যানের সৌজন্যেই শেষ পর্যন্ত ম্যাচ জেতে চেন্নাই।পাঞ্জাবের হয়ে ২ টি উইকেট তোলেন মহম্মদ শামি। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন চেন্নাই সুপার কিংসের দীপক চাহার।

Mailing List