এমবাপের জোড়া গোলে ফরাসি কাপের ম্যাচে জয় পেল পিএসজি

এমবাপের জোড়া গোলে ফরাসি কাপের ম্যাচে জয় পেল পিএসজি
07 Mar 2021, 10:15 PM

এমবাপের জোড়া গোলে ফরাসি কাপের ম্যাচে জয় পেল পিএসজি

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : আগামী ১১ মার্চ, বার্সেনোলার বিরুদ্ধে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অফ ১৬-এর গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামার আগে পিএসজি সমর্থকদের নিশ্চিন্ত করলেন কিলিয়ান এমবাপে।অন্যদিকে, তাঁর দুরন্ত ফর্মে রাতের ঘুম উড়েছে বার্সেলোনা কোচ রোনাল্ড কোমানের।গতকাল রাতে এমবাপে ঝড়েই কার্যত খড়কুটোর মত উড়ে গেছে ব্রেস্ট দল। ফরাসি কাপের রাউন্ড অফ ৩২-এর ম্যাচে এমবাপের জোড়া গোলের সৌজন্যে ব্রেস্ট দলকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে পিএসজি দল।এমবাপে ছাড়াও পিএসজির হয়ে অপর একটি গোল করেছেন পাবলো সারাবিয়া।

ব্রেস্টের ঘরের মাঠেই এই ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল। ম্যাচের ৯ মিনিটের মাথায় গোল করে পিএসজিকে এক গোলের ব্যবধানে এগিয়ে দেন এমবাপে।এরপর বিরতির আগে ম্যাচের ৪৪ মিনিটে পাবলো সারাবিয়া গোল করে পিএসজি-এর হয়ে ব্যবধান দ্বিগুন করেন।প্রথমার্ধের শেষে ২-০ গোলে এগিয়ে থাকে পিএসজি । দ্বিতীয়ার্ধেও নিজেদের দাপট বজায় রাখেন এমবাপেরা। এমবাপেদের দাপটের নমুনা পাওয়া যায় ম্যাচের ৭৩ মিনিটের মাথায় ।ম্যাচের ৭৩ মিনিটে এমবাপে নিজের দ্বিতীয় গোল এবং দলের হয়ে তৃতীয় গোলটি করেন।এমবাপের দ্বিতীয় গোলেই ৩-০ গোলের বড় ব্যবধানে জয় নিশ্চিত করে পিএসজি।

যদিও গোল করার আপ্রাণ চেষ্টা চালান ব্রেস্ট দলের আক্রমণ বিভাগের ফুটবলারেরা। পিএসজি গোল লক্ষ্য করে মোট ১২ টি শট নেন তাঁরা।তবে শেষ পর্যন্ত কাঙ্খিত গোলের দরজা খোলেনি। উলটে এমবাপেরা সু্যোগ কাজে লাগিয়ে সময় মতো গোল করে ম্যাচটি থেকে জয় তুলে ফরাসি কাপের পরবর্তী রাউন্ডে পা রাখলেন।

Mailing List