হাসপাতালে ভর্তি পৃথ্বি, আবারও উদ্বেগ দিল্লি দলে

হাসপাতালে ভর্তি পৃথ্বি, আবারও উদ্বেগ দিল্লি দলে
08 May 2022, 10:40 PM

হাসপাতালে ভর্তি পৃথ্বি, আবারও উদ্বেগ দিল্লি দলে

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: দল আইপিএলে চেন্নাইয়ের বিরুদ্ধে খেলছে। কিন্তু হাসপাতালে শুয়ে পৃথ্বি শ।  হঠাত্ করেই জানা গেল হাসপাতালে ভর্তি দিল্লি ক্যাপিটালসের তারকা ওপেনার পৃথ্বী শ । জ্বরে আক্রান্ত হয়ে মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি করতে হয়েছে পৃথ্বী শ-কে। ইন্সটাগ্রামে স্টোরি শেয়ার করে খোদ পৃথ্বীই এই খবর জানিয়েছেন। তবে জানা যায়নি কবে, তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

গত বহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলেননি পৃথ্বী। তিনি কেন খেলছেন না তা নিয়ে তখন কিছু জানাননি দিল্লির অধিনায়ক ঋষভ পন্থও।

এদিন সোশ্যাল মিডিয়ায় পৃথ্বী শ একটি ছবি পোস্ট করে লেখেন,"হাসপাতালের বিছানায় শুয়ে আছি। জ্বর থেকে সেরে উঠছি এবং হাসপাতালে ভর্তি হয়েছি। শীঘ্রই ফিরে আসব, আপনাদের প্রার্থনার জন্য সবাইকে ধন্যবাদ।

দিল্লি ক্যাপিটালসের একজন নেট বোলার কোভিড পজিটিভ হওয়ায় ফের আতঙ্ক দেখা দিয়েছে। সেই নেটবোলার এবং তাঁর রুমমেটকে আইসোলেশনে রাখা হয়েছে। তবে করোনা ভীতিটা থেকেই যাচ্ছে।

সম্প্রতি দিল্লি ক্যাপিটালসের ছয় জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন। যার মধ্যে ২জন প্লেয়ারও ছিলেন। এ ছাড়া দলের কোচ রিকি পন্টিং এবং তাঁর পরিবারও করোনায় আক্রান্ত হয়েছিলেন। যদিও এখন সবাই সুস্থ হয়ে উঠেছেন। তবে ফের দিল্লি শিবিরে করোনায় ছায়া। তার মধ্যে আবার পৃথ্বী শ'র জ্বর। সব মিলিয়ে অস্বস্তিতে ঋষভ পন্তের টিম।

ads

Mailing List