মীনে প্রেমে আঘাত, বৃষ তে ভাগ্যোন্নতি; জেনে কেমন যাবে আপনার বছরের নতুন সপ্তাহ? (২রা জানুয়ারি থেকে ৮ই জানুয়ারি)  

মীনে প্রেমে আঘাত, বৃষ তে ভাগ্যোন্নতি; জেনে কেমন যাবে আপনার বছরের নতুন সপ্তাহ? (২রা জানুয়ারি থেকে ৮ই জানুয়ারি)   
02 Jan 2022, 01:10 PM

মীনে প্রেমে আঘাত, বৃষ তে ভাগ্যোন্নতি; জেনে কেমন যাবে আপনার বছরের নতুন সপ্তাহ? (২রা জানুয়ারি থেকে ৮ই জানুয়ারি)

 

 

জেনে নিন কেমন যাবে আপনার এই সপ্তাহ

 

মেষ

সপ্তাহের শুরুতেই সন্তানের ভালো কর্ম প্রাপ্তিতে দীর্ঘ দিনের আশাপূরণ হবে। প্রেমের ক্ষেত্রে নিঃসঙ্গতা আসতে পারে। অর্থ ভাগ্য থাকবে মোটের উপর ভালোই। বেকারদের জন্য সুখবর আসতে পারে। নিজ বুদ্ধি প্রয়োগ করলে কর্মস্থানে উন্নতির মুখ দেখবেন। কর্ম ও ব্যবসায়ে বাধা। স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে।

 

বৃষ

সপ্তাহের প্রথম দিকে সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত ব্যাক্তিদের জন্য উন্নতি। লটারি বা ফাটকায় বিনিয়োগ করতে পারেন। অর্থনৈতিক দিক কাটবে ভালো মন্দ মিশিয়ে। সপ্তাহের শেষে বড় কোনও ভাগ্যোন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় শুভ। ধনাগম হবে। টনসিলের সমস্যায় ভোগান্তি। কাজের জন্য বিদেশে যাত্রার সুযোগ আসতে পারে

 

মিথুন

সপ্তাহে প্রথম দিকে কর্মক্ষেত্র চাপ বাড়বে। বাক্য প্রয়োগ করুন একটু ভেবে চিন্তে। এই সপ্তাহে আপনার শত্রুর শক্তি বৃদ্ধি পাবে। আর্থিক ব্যাপারে চিন্তা বাড়তে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। আর্থিক উন্নতিতে বাঁধা থাকবে প্রায় সারা সপ্তাহ জুড়েই। সপ্তাহের মধ্যভাগে মানসিক অস্থিরতা ক্রমশ বৃদ্ধি পাবে। দাঁতের সমস্যায় ভুগতে পারেন।

 

কর্কট

এই সপ্তাহের কর্মক্ষেত্র উন্নতি না ঘটলে ও ব্যবসায়ীদের জন্য

সময়টা খুবই শুভ। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদে চরমে উঠবে। অর্থভাগ্য কাটবে বেশ ভালোই। পরিবারের সঙ্গে দূরভ্রমণের পরিকল্পনা করতে পারেন। বাড়তি কথা থেকে দূরে থাকাই শ্রেয়। আয় হলেও ব্যয় হবে বেশি। চোখ বা পায়ের সমস্যা ভোগান্তি বাড়বে সপ্তাহের মধ্যভাগে চোট-আঘাতের সম্ভাবনাও রয়েছে।

 

সিংহ

সপ্তাহের শুরুতেই আর্থিক চাপ থাকবে। পিতা-মাতার পরামর্শে বড় কোন বিপদ থেকে উদ্ধার পাবেন। ভ্রমণ ও মানসিক প্রফুল্লতার যোগ বর্তমান। আপনার মানসিকতা আপনাকে সকলের কাছে প্রিয় করে তুলবে। ব্যবসায়ীদের জন্য এই সপ্তাহটা বেশ শুভ। সপ্তাহের শেষে পেট ও বুকের সংক্রমণে কষ্ট পেতে পারেন। পাশাপাশি রাস্তাঘাটে চলাফেরা ও সতর্কতার প্রয়োজন। কর্মস্থলে কর্ম উন্নতি ও সাফল্য ঘটবে দ্রুত।

 

কন্যা

এই সপ্তাহের শুরুতেই খুব সামান্য কারণেই গৃহে অশান্তির পরিবেশ সৃষ্টি হতে পারে। কর্মস্থলে সাফল্য ও সুনাম অর্জন করবেন। অর্থাগম হবে বেশ ভালোই। দাম্পত্যে জটিলতা বৃদ্ধি পাবে। চাকরির জন্য নতুন কোনো সুযোগ পেতে পারেন। সন্তানের জন্য চিকিৎসা খরচ বাড়তে পারে। শরীর থাকবে মোটের উপর ভালোই। ধর্মকর্মে মনোনিবেশ করতে পারেন।

 

তুলা

শরীর নিয়ে ভোগান্তির কারণে কর্মক্ষেত্রে চাপ বাড়বে। আর্থিক ব্যাপার নিয়ে সংসারে অশান্তি বৃদ্ধি পেতে পারে। নিকট কোন ব্যক্তির কাছ থেকে আঘাত পেতে পারেন। সপ্তাহের মধ্য ভাগে বাড়তি খরচ আপনাকে ভাবিয়ে তুলবে। তেমনই আবার হঠাৎ করে কোন আয় আপনাকে অবাক করতে পারে। পারিবারিক সম্পত্তি বিক্রয় করে লাভবান হতে পারেন। নিজ শৌখিনতার জন্য অর্থ খরচ বৃদ্ধি পাবে।

 

বৃশ্চিক

সপ্তাহের প্রথম দিকে ব্যবসায়ীদের জন্য খুব ভালো খবর আসতে চলেছে। বাড়িতে অতিথি সমাগম ঘটবে। অপ্রিয় বাক্য ও রূঢ় আচরণে শত্রু বাড়বে যত্রতত্র। আটকে থাকা পাওনা আদায় হতে পারে। বাড়তি কথা বিপদ ডেকে আনতে পারে। পুরনো রোগ আবার মাথাচাড়া দিয়ে উঠতে পারে। পাশাপাশি পেটের কষ্টে ভুগতে পারেন। প্রিয়জনের সাথে তুচ্ছ বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে।

 

ধনু

সপ্তাহের প্রথমেই সন্তানের পড়াশোনার জন্য ভালো কোন সুযোগ আসতে পারে। নিজে ভুলে প্রিয়জনের সঙ্গে খারাপ আচরণ করে মন কষ্ট পেতে পারেন। বাড়তি টাকা উপার্জনের পথে না যাওয়াই ভালো। সামাজিক কর্মে সাফল্য সুনাম বৃদ্ধি পাবে। ব্যবসায় অগ্রগতি ঘটবে বেশ ভালই। আর্থিক দিক ও থাকবে শুভ।

 

মকর

দীর্ঘদিনের কোন আশা পূর্ণ হতে পারে। বেকারদের জন্য কাজের খবর আসতে পারে। আইন সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি মিলবে। বাড়তি খরচের কারণে সঞ্চয় তেমন একটা হবে না। শারীরিক সমস্যার কারণে ভ্রমণ বাতিল হতে পারে, তাই পরিকল্পনা না করাই ভাল। গবেষণা কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টা বেশ লাভবান। সপ্তাহ শেষে শরীরের ক্লান্তি বৃদ্ধি পাবে। আর্থিক দিক থাকবে বেশ শুভই।

 

কুম্ভ

বাইরের লোকের কারণে পরিবারের বৃদ্ধি পাবে। ব্যবসা এই সপ্তাহে খুব একটা ভালো যাবে না। বিদ্যার্থীদের পক্ষে সময়টা একটু চাপের লেখাপড়ায় অমনোযোগী ভাব দেখা দেবে। প্রয়োজনে বন্ধুদের থেকে কোনও সাহায্য এই সপ্তাহে পাবেন না। অর্থকড়ি উপার্জন হবে বেশ ভালোই। পিতামাতার সঙ্গে মনোমালিন্য চরমে পৌঁছাবে। নিজ স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন।

 

 

মীন

সপ্তাহের শুরুতেই কর্মক্ষেত্রের বাড়তি চাপের কারণে শরীর নিয়ে ভুগতে হতে পারে। আত্মীয়ের সঙ্গে দূর ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। নতুন কর্ম প্রাপ্তি হতে পারে। বিদ্যায় অগ্রগতি ঘটবে বেশ ভালোই। পৈতৃক সম্পত্তি নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। পুরোনো রোগের প্রতি নজড় দিন। দাম্পত্যে মনোমালিন্য আসতে পারে। স্বাস্থ্য যাবে মোটের উপর একপ্রকার ভালোই। সপ্তাহের শেষে প্রেমে আঘাত পেতে পারেন।

ads

Mailing List