কাজের সময়ে বিএলআরও অফিসে পিকনিক! মদ্যপানেরও অভিযোগ কালিয়াগঞ্জে

কাজের সময়ে বিএলআরও অফিসে পিকনিক! মদ্যপানেরও অভিযোগ কালিয়াগঞ্জে
05 Aug 2022, 07:14 PM

কাজের সময়ে বিএলআরও অফিসে পিকনিক! মদ্যপানেরও অভিযোগ কালিয়াগঞ্জে

 

তন্ময় চক্রবর্তী, কালিয়াগঞ্জ

 

বিএলআরও অফিস নিয়ে বিস্তর অভিযোগ। মানুষকে হয়রানির অভিযোগ এমন পর্যায়ে যে, সে খবর পৌঁছে গিয়েছিল খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও। যে ঘটনা জানাজানি হওয়ার পর পুরুলিয়ার প্রশাসনিক সভা থেকে বিএলআরও অফিসের বিরুদ্ধে তীব্র ক্ষোভ ব্যক্ত করেন স্বয়ং মুখ্যমন্ত্রী। পদক্ষেপ করার নির্দেশ দেন। তারপর বিএলআরও অফিসের কাজ দেখভাল করার জন্য কমিটি গঠনেরও নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। তাতে যে কাজ হয়নি এমন নয়। বেশ কয়েকটি বিএলআরও অফিসে ভালো কাজ হচ্ছে। আবার উল্টো ঘটনাও ঘটছে।

উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ বিএলআরও অফিসে দেখা গেল অফিসের সময়েই চলছে পিকনিক। এমনকী, সেই পিকনিকে মদ্যপানের অভিযোগও উঠলো কর্মীদের বিরুদ্ধে! আর সেই খবর পেয়ে যখন সাংবাদিকরা হাজির হলেন, তখন তড়িঘড়ি সরিয়ে ফেলা হল সব। প্রথমে সাংবাদিকদের বাধাও দেওয়া হল ছবি তুলতে। পরে অবশ্য স্বীকার করেছেন, অফিসে পিকনিক হয়েছিল। তবে তা হয়েছে টিফিনের সময়। এমনকী, যেখানে নাকি বিএলআরও স্বয়ং হাজির ছিলেন। এমনটাও জানালেন অফিসের এক কর্মী। এই ধরনের খবর পেয়ে অবশ্য বিএলআরও অফিসে হাজির হয় কালিয়াগঞ্জ থানার পুলিশও।

এ ব্যাপারে কালিয়াগঞ্জ ব্লকের ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের আধিকারিক সুমন তামাং কে প্রশ্ন করা হলে তিনি বলেন, পিকনিক নয়, একটু খাওয়া দাওয়া হয়েছে। তবে কে বা কারা নেশা করেছে, সে খবর আমার কাছে নেই। যদি আমার অফিসের কেও পিকনিকে নেশা করে বলে অভিযোগ পাই তাহলে তাদের বিরুদ্ধে অবশ্যই আমি ব্যবস্থা নেব।  

Mailing List