ইংল্যান্ডের মাটিতে পা রাখল পাকিস্তান

ইংল্যান্ডের মাটিতে পা রাখল পাকিস্তান
29 Jun 2020, 02:35 PM

ইংল্যান্ডের মাটিতে পা রাখল পাকিস্তান

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: করোনা পরবর্তীতে ক্রিকেট খেলতে ইংল্যান্ডের মাটিতে পা রাখল পাকিস্তান ক্রিকেট দল। ইতিমধ্যেই ইংল্যান্ডে এসে কোয়ারান্টাইন পিরিয়ড কাটিয়ে নিজেদের অনুশীলন শুরু করে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এবার ওয়েস্ট ইন্ডিজের পথেই পা বাড়িয়ে ইংল্যান্ডে এসে পৌঁছলেন আজহার, বাবরেরা।

২৮ জুন, রবিবার বিশেষ বিমানে লাহোর থেকে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেয় পাকিস্তান দলের খেলোয়াড়রা। সূত্রের খবর, সামাজিক দূরত্ব ও সরকারি গাইডলাইন মেনেই ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টারে পা রাখেন শাহিন আফ্রিদিরা। ইংল্যান্ডে পৌঁছনোর পরেই সরকারি নিয়মানুযায়ী, করোনা পরীক্ষা করানোর ব্যবস্থা করা হয় ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের। এরপরেই ওরসেস্টারশায়ারে ১৪ দিনের জন্য কোয়ারান্টাইনে চলে যায় দলের সদস্যরা। ১৪ দিনের কোয়ারান্টাইনে কাটিয়ে ১৩ জুলাই থেকে সরকারি ভাবে ইংল্যান্ড বধের প্রস্তুতি শুরু করবে বাবর আজম, আজহার আলিরা।

পাকিস্তান দলের হয়ে মোট ২০ জন ক্রিকেটার ইংল্যান্ডে এসে পৌঁছেছেন। এছাড়াও দলের সঙ্গে রয়েছেন মোট ১১ জন সাপোর্ট স্টাফ। এক্ষেত্রে পাকিস্তানের যে সব ক্রিকেটারের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে তাঁরা ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেননি। আপাতত তাঁদের পাকিস্তানেই হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে। এমনটাই জানানো হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে।

Mailing List