ওডিশা সীমান্তের সোনাকোনিয়ায় তল্লাশিতে উদ্ধার এক কুইন্টাল গাঁজা, গ্রেফতার তিন

ওডিশা সীমান্তের সোনাকোনিয়ায় তল্লাশিতে উদ্ধার এক কুইন্টাল গাঁজা, গ্রেফতার তিন
04 Mar 2021, 07:28 PM

ওডিশা সীমান্তের সোনাকোনিয়ায় তল্লাশিতে উদ্ধার এক কুইন্টাল গাঁজা, গ্রেফতার তিন

 

আনফোল্ড বাংলা প্রতিবেদনঃ পশ্চিমবঙ্গ ও ওডিশা রাজ্যের সীমানায় পশ্চিম মেদিনীপুরের সোনাকোনিয়া এলাকাতে তল্লাশি  চালানোর সময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ গাঁজা।  

পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার দীনেশ কুমার জানিয়েছেন, “দাঁতন থানার সোনাকোনিয়াতে,  ৬০ নম্বর জাতীয় সড়কের ওপর, নাকা তল্লাশির সময় প্রায় এক কুইন্টাল গাঁজা উদ্ধার করা হয়েছে। একটি গাড়িতে করে এই গাঁজা পাচার করা হচ্ছিল। এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।”

পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে চারচাকা গাড়িতে এই গাঁজা নিয়ে আসা হচ্ছিল সেই গাড়ির রেজিস্ট্রেশন ওডিশা রাজ্যের। এই গাড়ি থেকেই গাঁজা উদ্ধার করার পাশাপাশি গ্রেফতার করা হয়েছে রাজু সরদার, বিকাশ রঞ্জন ভুটিয়া এবং বৈরাগী ভুটিয়াকে। রাজুর বাড়ি দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার এলাকাতে। অন্য দুজন ওডিশার আঙ্গুল জেলার ছেনিপাদা থানা এলাকার বাসিন্দা।

এই রাজ্যে বিধানসভা নির্বাচনের দিন ঘোষণার পরে  রাজ্যের বিভিন্ন সীমান্ত এলাকাতে শুরু হয়েছে নাকা তল্লাশি। সেই মতই ‘নাকা চেকিং’ করা হচ্ছে বাংলা ও ওড়িশা রাজ্যের  সীমান্তেও।  পুলিশ জানিয়েছে, এই নাকা তল্লাশি চলার সময় বৃহস্পতিবার সকালে দাঁতন থানার সীমান্ত এলাকায় সোনাকনিয়াতে একটি প্রাইভেট গাড়িতে সন্দেহজনক কিছু রয়েছে এই সন্দেহে তল্লাশি চালাতে গেলে গাড়ি নিয়ে পালাতে চেষ্টা করে ওই গাড়ির ভিতরে থাকা ব্যক্তিরা। পরে জাতীয় সড়কে ধাওয়া করে তাদেরকে আটকানো হয়।  তল্লাশি চালিয়ে গাড়ি থেকে প্রায় একশ কিলোগ্রাম গাঁজা উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, এই তিনজনকে  জিজ্ঞাসাবাদ করে তারা জানতে  পারে ওডিশার গঞ্জাম এলাকা থেকে গাঁজা নিয়ে দক্ষিণ চব্বিশ পরগনা জেলাতে পাচার করা হচ্ছিল। ধৃতদের আজকেই মেদিনীপুর জেলা দায়রা আদালতে তোলা হয়।  

Mailing List