জমি সংক্রান্ত বিবাদে গুলি চললো পুরুলিয়ার বাঘমুন্ডিতে, আহত এক

জমি সংক্রান্ত বিবাদে গুলি চললো পুরুলিয়ার বাঘমুন্ডিতে, আহত এক
12 Mar 2022, 06:41 PM

জমি সংক্রান্ত বিবাদে গুলি চললো পুরুলিয়ার বাঘমুন্ডিতে, আহত এক

 

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

 

জমি সংক্রান্ত বিবাদের জেরে চলল গুলি। প্রকাশ্যে গুলি চালানোর ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে পুরুলিয়া জেলার বাঘমুন্ডি থানার অন্তর্গত তুন্তুরী থেকে সেরেংডি যাওয়ার পথে রাধুর বাঁধ নামে একটি পুকুরের সামনে। অভিযোগ, মোটরবাইকে করে দুষ্কৃতীরা এসে একজনকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।  

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সেরেংডি অঞ্চলের রথটার গ্রামের বাসিন্দা কৃষ্ণ কুমার(৫৭) বাড়ি থেকে সব্জি নিয়ে সুইসা নেতাজী সুভাষ মার্কেটের উদ্দেশ্যে যাচ্ছিলেন। ঐ সময় যাওয়ার পথে সেরেংডি অঞ্চলের দূলমি তুন্তুরী গ্রাম সংলগ্ন রাধূর বাঁধের সামনে দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালায়।

ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় সুইসা ফাঁড়ির পুলিশ। সঙ্গে সঙ্গে তাঁকে প্রাথমিক চিকিৎসার জন্য পাথরডি স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। আহত কৃষ্ণ কুমার জানান যে, এক ব্যক্তি বাইকে করে সবজি নিয়ে আমার পিছনেই আসছিল। হঠাৎ করে সে আমার বাইকের মুখোমুখি হয়ে গুলি চালায়। গুলি চালানোর পরই তারপর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দু’পক্ষের মধ্যে জমি সংক্রান্ত ইববাদ ছিল। তার জেরেই এমনটা ঘটে থাকবে বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান।

Mailing List