নর্টজের করোনা রিপোর্ট ছিল ভুল! ক্ষোভে ফেটে পড়ল দিল্লি ম্যানেজমেন্ট

নর্টজের করোনা রিপোর্ট ছিল ভুল! ক্ষোভে ফেটে পড়ল দিল্লি ম্যানেজমেন্ট
16 Apr 2021, 09:10 PM

নর্টজের করোনা রিপোর্ট ছিল ভুল! ক্ষোভে ফেটে পড়ল দিল্লি ম্যানেজমেন্ট

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিরুদ্ধে দক্ষিন আফ্রিকার হয়ে সিরিজ খেলে বাকি ক্রিকেটারদের থেকে কিছুটা পরেই ভারতে পা রাখেন নর্টজে এবং কাগিসো রাবাডা। এরপর নিয়মানুযায়ী নিভৃতবাসে থেকে দিল্লি ক্যাপিটালস অনুশীলনে যোগ দেওয়ার আগেই নর্টজের জন্য আসে এক খারাপ খবর।জানা যায়, নেগেটিভ রিপোর্ট নিয়ে ভারতে আসা নর্টজের এবার করোনা রিপোর্ট রিপোর্ট পজিটিভ এসেছে। অন্যদিকে, নর্টজের সাথে একই বিমানে ভারতে আসা রাবাডার করোনা রিপোর্ট নেগেটিভই আসে। করোনায় আক্রান্ত হওয়ার কারণে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠেই নামতে পারেননি নর্টজে।এই ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে পন্থদের।

তবে ম্যাচ হওয়ার ঠিক পরের দিন আচমকাই দিল্লি ক্যাপিটালসের তরফ থেকে এক চমকপ্রদ তথ্য প্রকাশ্যে আনা হয়েছে।এবার দিল্লি ম্যানেজমেন্টের তরফ থেকে সোশ্যাল মিডিয়া বিবৃতি দিয়ে জানানো হয়েছে, নর্টজের করোনা পরীক্ষার ফলাফল ভুল এসেছে। এরপরেই আইপিএলে হওয়া করোনা পরীক্ষা নিয়ে উঠে যায় প্রশ্ন। সোশ্যাল মিডিয়ায় নর্টজের ভুল করোনা রিপোর্ট নিয়ে কার্যত ঝড় উঠে যায়।

এক্ষেত্রে দিল্লি ক্যাপিটালসের তরফ থেকে এদিন জানানো হয়,"আমাদের তারকা পেসার ফিরে এসেছে। প্রথম পরীক্ষায় ভুল পজিটিভ রিপোর্ট আসার পরে তাঁর আরও তিনবার পরীক্ষা নেওয়া হয় এবং প্রতিটা পরীক্ষাতেই ফল নেগেটিভ আসে। তিনি তাঁর নিভৃতবাস কাটিয়ে দলের জৈব বলয়ে যোগ দিয়েছেন।" দলের জার্সি গায়ে চাপিয়ে খুশি নর্টজে নিজেও।গতবারে দুরন্ত বোলিং করা নর্টজে জানিয়েছেন,দলের সদস্যদের সাথে দেখা করতে পেরে তিনি খুব খুশি হয়েছেন।ফের দিল্লির জার্সি গায়ে চাপিয়ে আইপিএলে নামতে তিনি মুখিয়ে আছেন।

Mailing List