ধোনির ছায়ায় লড়াই কঠিন হচ্ছে ঋষভ পন্তের, জানালেন এমএসকে প্রসাদ

ধোনির ছায়ায় লড়াই কঠিন হচ্ছে ঋষভ পন্তের, জানালেন এমএসকে প্রসাদ
10 Sep 2020, 02:45 PM

ধোনির ছায়ায় লড়াই কঠিন হচ্ছে ঋষভ পন্তের, জানালেন এমএসকে প্রসাদ

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : ভারতের প্রাক্তন অধিনায়ক এম এস ধোনিকে অনুকরণ করাই, তাঁর জীবনের সব থেকে বড় ভুল সিদ্ধান্ত৷ ধোনির সাথে তুলনা এবং ধোনির মতো হতে চাওয়াই, তাঁর কিপিং এবং ব্যাটিংয়ের উপর বেশ ক্ষতিকর প্রভাব ফেলেছে। ঋষভ পন্ত প্রসঙ্গে এবার এমনটাই মন্তব্য করলেন প্রাক্তন প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ।

সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে, ধোনির জায়গায় পন্তের ভারতীয় জার্সি গায়ে মাঠে নামা নিয়ে, এমন মন্তব্য করেছেন প্রসাদ। এক্ষেত্রে অবশ্য পন্ত এখনও খুব বেশি দিন আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি। ২০০৮ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে অভিষেক হয় পন্তের। খুব অল্প সময়ে ভারতের জার্সি গায়ে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পন্তের সেঞ্চুরির রেকর্ড গড়ার কথাও উল্লেখ করেন প্রসাদ।প্রসাদের মতে, এতেই টিম ম্যানেজমেন্টের আস্থা এসেছে পন্তের উপর৷ তবে এসব কারণেই তাঁকে ধোনির ছায়ায় বেড়ে উঠতে হচ্ছে। প্রতি ম্যাচেই তাঁকে ধোনির সাথে তুলনা করা হচ্ছে। অনভিজ্ঞ হওয়ায়, এবং ধোনি হওয়ার প্রচেষ্টায় নিজের খেলা থেকে লক্ষ্যভ্রষ্ট হচ্ছেন
ঋষভ পন্ত।এমনটাই মনে করছেন এমএসকে প্রসাদ।


যদিও ধোনি অবসর নেওয়ায়, ধোনির জায়গায় পন্তকে দলে জায়গা করে নিতে হলে, লড়াই করতে হবে দুই তারকা ক্রিকেটার কে এল রাহুল এবং সঞ্জু স্যামসনের সঙ্গে। এই কঠিন লড়াইয়ে, প্রসাদ নিজে পন্তের পাশে দাঁড়িয়ে জানিয়েছেন, নিজের লক্ষ্য সঠিক জায়গায় রাখতে পারলে, ধোনির ছায়া থেকে বেরিয়ে এসে ভারতের একজন নির্ভরযোগ্য ক্রিকেটার হিসাবে ধরা দেবেন ঋষভ পন্ত।

Mailing List